রবিবার ২৮ নভেম্বর ২০২১ ১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

বীরগঞ্জে ৯টি ইউনিয়নে ৪২জন নৌকা প্রতীক প্রত্যাশী

মীর কাশেম লালু, ষ্টাফ রিপোর্টার॥ চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে ৯টি ইউনিয়নে আগামী ২৩ডিসেম্বর মোট ৪২জন নৌকা প্রতিকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে ভোট করার আগ্রহ প্রকাশ করে দলের কাছে আবেদন করেছেন।
ইউনিয়ন গুলি হলো শিবরামপুর ৬জন, পলাশবাড়ী ৩জন, শতগ্রাম ৩জন, পাল্টাপুর ৬জন, সুজালপুর ৬জন, মোহাম্মদপুর ৪জন, সাতোর ৯জন, মোহনপুর ৪জন এবং মরিচা ১জন। মামলা জনিত কারণে নিজপাড়া এবং ভোগনগর ইউনিয়ন পরিষদের নির্বাচন সাময়িক ভাবে স্থগিত রয়েছে।
গত ১১নভেম্বর ইউনিয়ন আওয়ামীলীগ বর্ধিত সভায় উপস্থিত সকল সদস্যের সর্ব সন্মতিক্রমে রেজুলেশনের মাধ্যমে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের নামের তালিকা উপজেলা আওয়ামলীগের নিকট দাখিল করেন।
বাংলাদেশ আওয়ামী লীগ স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডে তালিকা প্রেরনের লক্ষ্যে ১২ নভেম্বর শুক্রবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় সব ইউনিয়ন পরিষদের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের নামের তালিকা বিষয়ে বিস্তারিত আলোচনা শেষে জেলা কমিটির নিকট প্রেরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয় বলে জানিয়েছে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আবুল খাইর।
তিনি জানান, নৌকা প্রত্যাশীদের তালিকা কেন্দ্রীয় আওয়মী লীগের নিদেশনা অনুযায়ী সংগ্রহ করে ১৬ নভেম্বর কেন্দ্রে জমা করা হয়েছে।
এ বাইরে আরো বেশ কিছু মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় আওয়ামী লীগ কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন বলে তিনি আরও জানান ।

Please follow and like us:
RSS
Follow by Email