বৃহস্পতিবার ১৫ নভেম্বর ২০১৮ ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পুরুস্কারের জন্য মনোনিত হওয়ায় সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক : বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার লাইব্রেরীতে স্বাস্থ্য বিষয়ক বই হস্তান্তর এবং জরুরী প্রসূতি সেবায় উদ্ভাবনী মূলক কাজে অবদানের স্বীকৃতি স্বরুপ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স বিশেষ পুরুস্কারের জন্য মনোনিত হওয়ায় বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার পক্ষে সংবর্ধনা প্রদান করা হয়।

রবিবার বিকাল ৩ টায় দিনাজপুরের বীরগঞ্জ পৌর শহরের ঐতিহাসিক ডাক্তারখানা মাঠ সংলগ্ন বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার কার্যালয়ে উক্ত সংবর্ধনা প্রদান করা হয়।

বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. ইয়াকুব আলী বাবুলের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানেঅতিথি হিসাবে বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং দিনাজপুর জেলা পরিষদ সদস্য মোঃ নুর ইসলাম নুর স্বাগত বক্তব্য রাখেন ডিজিটাল স্বাস্থ্য কমপ্লেক্সের রুপকার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মো. জাহাঙ্গীর কবির, বিশেষ অতিখি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক মোঃ শামিম ফিরোজ আলম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীরগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম রফিক, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিয়া সম্পাদক মোঃ ইয়াসিন আলী,  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাশিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ মাহামদুল হাসান পলাশ, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক নেতা এবং কালের কন্ঠের দিনাজপুর জেলা প্রতিনিধি মো. এমদাদুল হক মিলন। বীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ মাজেদুর রহমান, সহ-সভাপতি মোঃ আরমান আলী, কোষাধ্যক্ষ দশরথ রায় বাবুল প্রমুখ।

পরে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মো. জাহাঙ্গীর করিরের উদ্যোগে বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার লাইব্রেরীতে আনুষ্ঠানিক ভাবে স্বাস্থ্য বিষয়ক বই হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বীরগঞ্জ প্রতিদিন পত্রিকার সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক।