শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বীরগঞ্জ থানা ক্যাম্পাসে বৃক্ষ রোপন কর্মসূচী’র উদ্বোধন

বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জ থানা ক্যাম্পাস চত্বরে বৃক্ষ রোপন কর্মসূচি ‘র শুভ উদ্বোধন করা হয়েছে।

“মুজিবর্ষের অঙ্গিকার  পুলিশ হবে জনতার” সবুজ বৃক্ষ নির্মল পরিবেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ ” স্লোগানে মুজিববর্ষ উপলক্ষ্যে দিনাজপুর জেলা পুলিশের পক্ষ থেকে ১লক্ষ বৃক্ষের চারা রোপনের লক্ষ্যে উক্ত কর্মসূচির আওতায় ও জেলা পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন বিপিএম পিপিএম( বার) এর নির্দেশে ৬ আগষ্ট -২০২০ বৃহস্পতিবার বিকেল ৫ টায় বীরগঞ্জ থানা ক্যাম্পাস চত্বরে ফুল,ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপনের শুভ উদ্বোধন করা হয়েছে।

ফরেষ্ট অফিসার বীরগঞ্জ শ্রী: নিরঞ্জন চন্দ্র রায় ও বীরগঞ্জ বনবিভাগের সৌজন্যে অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল)  মোঃ আব্দুল ওয়ারেস ও বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল মতিন প্রধানের যৌথ উদ্যোগে থানার সকল পুলিশ ফোর্স সহ বৃক্ষরোপণের শুভ উদ্বোধন করা হয়।

এখানে শিউলি, বকুল,গন্ধরাজ,কৃষ্ণচূড়া,আমলকী, লটকোন,কামরাঙা, চালতা,লেবু, পেয়ারা,জলপাই, নাগেশ্বর, হরতকি,বহেরা,গামার,পিতরাজসহ মোট ১৬ প্রজাতির বৃক্ষের চারা রোপন করা হয়। বৃক্ষ রোপন শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন থানা জামে মসজিদের ইমাম মোঃ মতিউর রহমান।

Please follow and like us:
RSS
Follow by Email