মঙ্গলবার ১২ নভেম্বর ২০১৯ ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপনে সাংবাদিকদের সহযোগিতা কামনা

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করা হয়েছে। সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি গত শনিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় প্রিন্ট ও ইলেকট্রনিক সংবাদকর্মীদের সাথে পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপনে সাংবাদিকদের সহযোগিতা কামনা ও মতবিনিময় করা হয়।

 বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সুবর্ণ জয়ন্তী উদযাপনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি কনভেনার প্রাক্তন ছাত্র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা।

প্রোগ্রাম পরিচালক ও আফতাব উদ্দীন আহম্মেদ ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক মোঃ শাহাদত হোসাইন ওয়েভসাইটে প্রোগ্রামের ধারনকৃত চিত্র প্রদর্শন করেন, সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটির নির্বাহী সদস্য মোঃ শাহিনুর ইসলাম, সুভাষ দাস, আইয়ুবুল ইসলাম মিন্টু, প্রভাষক লতিফুর রহমান, প্রভাষক দেবাংশু দাস রানা, মেহেদি হাসান সুজন, আল শাহরিয়ার শোভন ও অন্যরা বক্তব্য রাখেন।

উন্মুক্ত আলোচনায় প্রিন্ট ও ইলেকট্রনিক সংবাদকর্মী স্বস্ব অবস্থান থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দিয়ে বক্তব্য রাখেন বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আবেদ আলী, সাংবাদিক মাহাবুবর রহমান আংগুর, রতন কুমার ঘোষ পিযুষ,

বীরগঞ্জ প্রতিদিন অনলাইন পত্রিকার সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, বীরগঞ্জ টুয়েন্টি ফোর  অনলাইন পত্রিকার পরিচালক সহকারী অধ্যাপক নীল রতন সাহা নিপু, মোঃ নাজমুল ইসলাম মিলন, মোঃ মোশাররফ হোসেন, আরএম তৌফিক, মোঃ সিদ্দিক হোসেন, রনজিৎ সরকার, অনলাইন পত্রিকা সবুজবাংলার পরিচালক উত্তম শর্ম্মা, বিকাষ ঘোষ, আব্দুল জলিল, নাজমুল ইসলাম, মোহাম্মদ আরমান সহ অন্যরা বক্তব্য রাখেন।

উল্লেখ্য, বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি বরেণ্য ব্যাক্তিদের নিয়ে দুইদিন ব্যাপী বিভিন্ন কর্মসুচী পালনের মাধ্যমে একটি ব্যাতিক্রম ধর্মী অনুষ্ঠান প্রাক্তন ও বর্তমান ছাত্রছাত্রীদের উপহার দেওয়ার প্রত্যয় ব্যাক্ত করেছেন।