রবিবার ৩১ মে ২০২০ ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বীরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষকদের অর্থায়নে ছাত্রীদের মাঝে ঈদের সেমাই-চিনি বিতরণ

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি ॥ বীরগঞ্জে ১১ মে সকালে সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ছাত্রীদের অর্থায়নে ১৫০ জন শিক্ষার্থীদের মাঝে ঈদের সেমাই-চিনি বিতরণ করা হয়েছে।

বীরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম উজ্জল জানান, বিদ্যালয়ের শিক্ষকদের নিজস্ব অর্থায়নে বিদ্যালয় প্রাঙ্গণে মেধাবী ও দরিদ্র উপবৃত্তি প্রাপ্ত ১৫০ জন ছাত্রীদের মাঝে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বীরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ তাইজুল ইসলাম সহ অন্যান্য শিক্ষক/শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

প্রতিটি ছাত্রীর  পরিবারকে দেয়া হয়, ১কেজি লাচ্ছা, ১কেজি চিনি, ১ টা দুধের কৌটা, ১টা লাক্স সাবান,  ১কেজি ছোলা, ১কেজি মসুর ডাল, ১কেজি লবণ ১লিটার  রূপ চান্দা সোয়াবিন তৈল প্রদান করা হয়।

বীরগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম উজ্জল জানান, মহামারী করোনা দূর্যোগে মনে বড় কষ্ট হচ্ছিল, কিভাবে আমার গরীব ছাত্রীরা ঈদ করবে! যাক মহান আল্লাহর কৃপায় এবং আমার প্রিয় সহকর্মীদের সহযোগিতায় কাজটি সম্পন্ন করতে পেরেছি। আমি আমার ও বিদ্যালয়ের সহকর্মীদের এবং আমার ছাত্রীদের জন্য সকলের কাছে দোওয়া প্রার্থনা করছি।

Please follow and like us:
RSS
Follow by Email