বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

বুটিক মডেল হলেন অপি করিম

বেশ কয়েক বছর আগে অনেকটাই শখের বশে স্বামী জনপ্রিয় নাট্যাভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর অনুপ্রেরণায় তারই সহধর্মিণী ফ্যাশন ডিজাইনার নাজিয়া হাসান অদিতি স্টুডিও বুটিক শুরু করেন, যার নাম ‘অদ্রিয়ানা’। মাত্র কয়েক বছরের মধ্যেই এই স্টুডিও বুটিকটি বেশ আলোচনায় চলে আসে। ফ্যাশন ডিজাইনার হিসেবেও আগ্রহী ক্রেতাদের মধ্যে তার নামও ছড়িয়ে পড়ে বেশ সুনামের সঙ্গে। অনেক তারকাই এখন ‘অদ্রিয়ানা’ স্টুডিও বুটিকের মডেল হিসেবে কাজ করার জন্য আগ্রহ প্রকাশ করছেন। আবার অনেকেই নাজিয়া হাসান অদিতির পছন্দের তারকা হওয়ায় তাদের নিয়েও অনায়াসে কাজ করছেন তিনি। এরই মধ্যে ‘অদ্রিয়ানা’র জন্য মডেল হিসেবে স্টিল ফটোগ্রাফির কাজ করেছেন নন্দিত মডেল, অভিনেত্রী অপি করিম।

নাজিয়া হাসান জানান, তার প্রতিষ্ঠানের নতুন চারটি ড্রেসের মডেল হয়েছেন অপি করিম।

নাজিয়া হাসান অদিতি বলেন, আমার ভীষণ ভালো লাগার বিষয় এই যে, অপি আপু আমার ডিজাইন করা শাড়ি ভীষণ পছন্দ করেন। অনেক আগ্রহ নিয়েই তিনি আমার ডিজাইন করা শাড়ির মডেল হয়েছেন। আমি অনেক খুশি।

নাজিয়া হাসান জানান, তিনি ভারত, চীন ও পাকিস্তান থেকে কাপড় সংগ্রহ করে তাতে তিনি নিজেই ডিজাইন করেন। তার নিজস্ব ফ্যাক্টরি রয়েছে। এবারের ঈদ কালেকশনের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে দশ হাজার টাকা। এদিকে এবারের ঈদ উপলক্ষে অপি করিম এরই মধ্যে চয়নিকা চৌধুরীর নির্দেশনায় রিয়াজের বিপরীতে একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম সুইজারল্যান্ড। এদিকে নাজিয়া হাসান অদিতির স্টুডিও বুটিকের মডেল হিসেবে এর আগে তারিন, মিথিলা, সারিকা, মেহজাবিনসহ অনেকেই মডেল হিসেবে কাজ করেছেন। এদিকে ভারতের ইন্দ্রনীল রায়ের ‘মায়ার জঞ্জাল’ নামক একটি সিনেমার কাজ করেছেন। এছাড়া হৈচৈ অ্যাপে মুক্তি পেয়েছে তার অভিনীত ওয়েব সিরিজ ‘ঢাকা মেট্রো’।