শুক্রবার ২৭ এপ্রিল ২০১৮ ১৪ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

বয়স্ক মানুষ, কখন কোথায় কি বলে ফেলেন: এরশাদকে হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বাংলাদেশের মানুষ জানেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ সাহেবের বয়স এখন নব্বই এর কোঠায়। একজন বয়স্ক মানুষ কখন কোথায় কি বলে তা ধর্তব্যের মধ্যে আসে না।

সোমবার (১৬ এপ্রিল) বেলা ১১টায় কুষ্টিয়া গালর্স স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, আওয়ামী লীগের জনপ্রিয়তা যদি শূন্যের কোঠায় হয় তাহলে দুইদিন আগে এরশাদ সাহেব বললেন আওয়ামী লীগের সাথে তারা সত্তরটি আসনে নির্বাচনে শরিক হতে চাই।  এরশাদ সাহেবের বয়স হয়েছে। তাই এই বয়সে তার বক্তব্যে আমলে নেয়ার কোন যুক্তিকতা নেই।

তিনি বলেন, খালেদা এতিমের টাকা আত্মসাতের দায়ে আদালতের রায়ে দণ্ডিত একজন আসামী। তার সাথে যদি গণতন্ত্রকে মিলিয়ে ফেলা যায় সেটা হবে জাতির জন্য দুর্ভাগ্যজনক।  যিনি এতিমের টাকা আত্মসাতের দায়ে কারাগারে থাকেন তার কাছ থেকে গণতন্ত্র, লৌকিকতা জাতি আশা করে না।

এ সময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া জজ কোটের পিপি অনুপ কুমার নন্দী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ আহমেদসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।