বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ভাইস চেয়ারম্যান প্রার্থী সোহাগ প্রয়াত কিশোর কুমার রায়ের পরিবারের দোয়া নিলেন

সাহেব, দিনাজপুর ॥ দিনাজপুর সদর উপজেলা পরিষদের প্রয়াত ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়ের সহধর্মীনি আভা রানী রায় অসহায় নির্যাতিত নিপিড়ীত মানুষের বন্ধু হওয়ার আহবান জানিয়ে আসন্ন উপ-নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের প্রার্থী রবিউল ইসলাম সোহাগকে উপদেশ দিতে দিতে বার বার মুর্ছা যাচ্ছিলেন। পরিবারের সব সবাই কান্নায় ভেঙ্গে পড়েন। কিশোর কুমার রায় পর পর দুই বার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি ছিলেন অসহায় নির্যাতিত, নিপীড়িত মানুষের বন্ধু। এ আসনটি শুন্য হওয়ার পর এসব মানুষের আহাজারি ছিল। এ আহাজারিকে আবারও ফিরিয়ে আনতে আভা রানী অনুরোধ জানালেন ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী রবিউল ইসলাম সোহাগকে। এ ঘটনাটি গতকাল দিনাজপুরে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি করে। প্রার্থী ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম এই পরিবারকে কথা দিলেন কিশোর কুমার রায় যেভাবে অসহায়, নির্যাতিত, নিপীড়িত মানুষের সেবা করতেন, অন্যায়ের প্রতিবাদ করতেন। ঠিক এভাবেই কাজ করে আমি কিশোর কুমার রায়ের স্বপ্নকে বাস্তবায়িত করবো।
২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে শহরের গনেশতলাস্থ প্রয়াত ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়ের সহধর্মিনী আভা রানী রায় ও পরিবারের অন্যান্য সদস্যদের সাথে সাক্ষাত করেন রবিউল ইসলাম। সাক্ষাত কালে প্রয়াত ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়ের সহধর্মিনী আভা রানী রায় আসন্ন সদর উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ রবিউল ইসলাম সোহাগকে আশির্বাদ দিয়ে আরও বলেন, নির্বাচিত হয়ে তুমি কিশোর কুমার রায়ের অসমাপ্ত কাজগুলি সমাপ্ত করবা। এ সময় রবিউল ইসলাম সোহাগ বলেন, আমি প্রয়াত কিশোর কুমার রায়ের প্রতি সম্মান জানিয়ে নির্বাচনে তার চশমা মার্কা প্রতিক চেয়েছি। নির্বাচিত হলে প্রথমেই আমার কাজ হবে আমার প্রিয় প্রয়াত কিশোর দার অসমাপ্ত কাজগুলি সমাপ্ত করা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে হুইপ ইকবালুর রহিম এমপির নেতৃত্বে দিনাজপুর সদরের উন্নয়নে ভুমিকা রাখা। আপনারা আমার জন্য দোয়া ও আশির্বাদ করবেন। এ সময় প্রয়াত কিশোর কুমার রায়ের সহধর্মিনী আভা রানী রায় রবিউল ইসলাম সোহাগের মাথায় হাত দিয়ে আশির্বাদ করেন।
এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ ফরিদুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা মোঃ আকবর আলী, প্রয়াত কিশোর কুমার রায়ের কন্যা, জামাই, পুত্র, বোন ও পরিবারের আন্যান্য সদস্যসহ আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
উল্লেখ, উল্লেখ নির্বাচিত ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করলে আসনটি শুন্য হয়। আগামী ২০ অক্টোবর ভাইস চেয়ারম্যান পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

Please follow and like us:
RSS
Follow by Email