মঙ্গলবার ২৩ অক্টোবর ২০১৮ ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

ভারতের বিপক্ষে কালো ব্যাজ পরে নামবে টাইগাররা

নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্তে ঘটনায় নিহতদের স্মরণে আগামীকাল নিদাহাস ট্রফিতে ভারতের বিপক্ষে কালো ব্যাজ পরে মাঠে নামবে বাংলাদেশ ক্রিকেট দল।

মঙ্গলবার (১৩ মার্চ) টাইগারদের মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম দলের এই সিদ্ধান্তের কথা জানান।

পরে সংবাদ সম্মেলনে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, গতকাল যখন আমরা খবরটি পেয়েছিলাম, আমাদের খারাপ লেগেছে। হতে পারতো তারা আমাদেরই কোনো আত্মীয়, বা আত্মীয়র আত্মীয়। পুরো ঘটনা মর্মান্তিক। আমরা নিহতদের জন্য মর্মাহত।

রিয়াদ বলেন, যা হয়েছে, খুবই বেদনাদায়ক। আমার ও আমাদের দলের পক্ষ থেকে তাদের প্রতি সমবেদনা থাকছে। যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন, আল্লাহ যেন তাদের পরিবারকে সহ্য করার ক্ষমতা দেন।

এদিকে, বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান মুশফিকুর রহিম নিজের ফেসবুক পেজে দুর্ঘটনা স্থলের দুটি ছবি দিয়ে দেশের মানুষের কাছে প্রার্থনার আবেদন করেছেন। সাবেক অধিনায়ক লিখেছেন, অনুগ্রহ করে সবাই এই মানুষগুলোর জন্য প্রার্থনা করুন।

টুইটারে শোক জানিয়ে তামিম ইকবাল লেখেন, বিমানের সব যাত্রী ও তাদের স্বজনদের অবস্থা অনুভব করতে পারছি। আল্লাহ তাদেরকে স্বচ্ছন্দে গ্রহণ করুন এবং এই ভয়ানক দুর্ঘটনায় বেঁচে যাওয়া ব্যক্তিদের দ্রুত আরোগ্য দান করুন। আমরা সবাই তাদের জন্য দোয়া করি।

গতকাল সমবেদনা জানিয়ে স্ট্যাটাসে সাকিব আল হাসান লেখেন, খবরটি জানতে পেরে ভীষণ মর্মাহত! ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ঘটে যাওয়া ইউএস-বাংলা এয়ারলাইন্স এর বিমান দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার উদ্দেশ্যে জানাই আমার এবং শিশিরের গভীর সমবেদনা। আহত সবার দ্রুত সুস্থতা কামনা করি এবং মহান সৃষ্টিকর্তা যেন এ বিপর্যয় কাটিয়ে উঠতে তাদের পরিবারের সদস্যদের সাহস যোগান, সেই প্রার্থনা করছি!