শনিবার ৬ জুন ২০২০ ২৩শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

ভারতের বিপক্ষে বাংলাদেশের দল ঘোষণা

তিনটি ওয়ানডে ও তিনটি টি-টুয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসছে ভারতীয় নারী ‘এ’ দল। আসন্ন এই সিরিজকে সামনে রেখে ওয়ানডে ও টি-টুয়েন্টির জন্য নারী ‘এ’ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দুই ফরমেটেই বাঘিনীদের নেতৃত্ব দিবেন শায়লা শারমিন। মঙ্গলবার (১ অক্টোবর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানায় বিসিবি। রুমানা আহমেদ এবং নিগার সুলতানা জোত্যি অস্ট্রেলিয়ায় মহিলা বিগ ব্যাশ লিগে সুযোগ পাওয়ায় প্রথম ওয়ানডে ম্যাচের পরে তাদের  জায়গায় খেলবেন মুমতা হেনা হাসনাত এবং ফারিহা ইসলাম ত্রিশা।

আগামী ৪ অক্টোবর সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচটি অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। সিরিজের বাকি দুই ম্যাচ যথাক্রমে ৬ ও ৮ অক্টোবর একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে। এরপর কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে ১১, ১২ ও ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে তিনটি টি-টুয়েন্টি ম্যাচ। 

বাংলাদেশ ওয়ানডে ‘এ’ স্কোয়াড : সায়লা শারমিন (অধিনায়ক), নুজহাত টুম্পা (উইকেটরক্ষক), সানজিদা ইসলাম, শারমিন আক্তার সুপ্তা, রিতু মনি, মুর্শিদা খাতুন, রুমানা আহমেদ, নিগার সুলতানা জোত্যি, ফাহিমা খাতুন, নাহিদা আক্তার, খাদিজা-তুল কুবরা, সুরয়া আজমিম, পূজা চক্রবর্তী , সোবহানা মুস্তারি, ফারজানা হক পিংকি।

টি-টুয়েন্টি  ‘এ’ স্কোয়াড : সায়লা শারমিন (অধিনায়ক), নুজহাত টুম্পা (উইকেটরক্ষক), সানজিদা ইসলাম, শারমিন সুলতানা, রিতু মনি, মুর্শিদা খাতুন, মমতা হেনা হাসনাত, ফারিহা ইসলাম তৃষ্ঞা, ফাহিমা খাতুন, নাহিদা আক্তার, খাদিজা-তুল কুব্রা, সুরায় আজমিম, পূজা চক্রবর্তী , সোবহানা মুস্তারি, ফারজানা হক পিংকি।

Please follow and like us:
RSS
Follow by Email