বৃহস্পতিবার ২১ জানুয়ারী ২০২১ ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুর শহরকে ফ্রি ওয়াই-ফাই নেটওয়ার্কের আওতায় নিয়ে আসবো-মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলম

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর পৌরসভার নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী পৌরসভার দুইবারের নির্বাচিত বর্তমান মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম বলেছেন, আমি আবারো আপনাদের ভোটে নির্বাচিত হলে গোটা দিনাজপুর পৌর শহরকে ফ্রি ওয়াই-ফাই নেটওয়ার্কের আওতায় নিয়ে আসবো এবং দিনাজপুর শিশু পার্ককে একটি অত্যাধুনিক শিশুপার্কে রুপান্তরিত করবো ইনশাআল্লাহ। ।

বুধবার (১৩ জানুয়ারী) বাদ মাগরিব দিনাজপুর পৌরসভার ২নং ওয়ার্ডের অন্তর্গত চাউলিয়াপট্টি মোড়ে আয়োজিত এক পথসভায় মেয়র প্রার্থী বর্তমান মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম এ সব কথা বলেন। তিনি বলেন, আমি করোনাকালিন সময়ে সরকারের কাছে একশ কোটি টাকার তহবিল চেয়েছিলাম। এর মধ্যে ৫০ কোটি টাকার বরাদ্দ পাওয়া গেছে। এছাড়া আরো সাড়ে ৯ কোটি টাকার বরাদ্দ পেয়েছি। আমি আবারো নির্বাচিত হতে পারলে আগামী দুই মাসের মধ্যে এ টাকা দিয়ে পৌরসভার রাস্তা-ঘাটের উন্নয়ন কাজ করা হবে। তিনি আরো বলেন, সরকারী দল আপনাদের পরাজিত করতে ফাঁদ তৈরী করে রাখবে, আপনারা সেই ফাঁদে পা দেবেন না। আপনারা আগামী ১৬ তারিখ নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেবেন। কারণ আমরা জনগনের ভোটের অধিকার প্রতিষ্ঠা করার জন্যই নির্বাচনে অংশগ্রহণ করেছি।

দিনাজপুর পৌর যুবদলের আহবায়ক মোঃ রবিউল আলম শামীম’র নেতৃত্বে অনুৃষ্ঠিত পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবদল নেতা জনি প্রমূখ। এ সময় পৌর যুবদলের সদস্য মাসুম, মোঃ রুবেল, মোঃ মামুন, মোঃ কামু, রিপন, মোঃ আরিফসহ বিএনপি ও যুবদলের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। পথসভা শেষে মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলম চাউলিয়াপট্টি মোড়ে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গনসংযোগ করেন ভোটারদের কাছে ভোট চান ও দোয়া কামনা করেন।

Please follow and like us:
RSS
Follow by Email