শনিবার ২৬ মে ২০১৮ ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের অবসরপ্রাপ্ত মহাপরিচালক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর বেগম তৌহিদা ফারুকী’র অরবিন্দ শিশু হাসপাতাল পরিদর্শন

কাশী কুমার দাস, স্টাফ রিপোটার ॥ দিনাজপুরের ঐতিহ্যবাহী একমাত্র শিশু হাসপাতাল হিসেবে অরবিন্দ শিশু হাসপাতালকে পূর্ণাঙ্গ মা ও শিশু হাসপাতাল দেখার আশা নিয়ে পরিদর্শন করলেন মহিলা শিশু বিষয়ক অধিদপ্ত এর অবসরপ্রাপ্ত মহাপরিচালক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর বেগম তৌহিদা ফারুকী।
অরবিন্দ শিশু হাসপাতাল কমিটির সভাপতি আব্দুসা সামাদ, সহ-সভাপতি রনজিত কুমার সিংহ, সাধারণ সম্পাদক শামীম কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মোশাররফ হোসেন, কোষাধ্যক্ষ আলহাজ্ব জহির শাহ্, সমাজকল্যাণ সম্পাদক হারুন-অর-রশিদ, নির্বাহী সদস্য কাশী কুমার দাস ঝন্টু, মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের অবসরপ্রাপ্ত মহাপরিচালক বীর মুক্তিযোদ্ধা প্রফেসর বেগম তৌহিদা ফারুকীকে হাসপাতালের জেনারেল, কেবিন কক্ষ পরিদর্শন করান। এসময় তার সাথে ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের দিনাজপুর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান আজাদ বাবলু, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শিশু সংগঠক মোঃ মনিরুজ্জামান জুয়েল। হাসপাতাল পরিদর্শনকালে প্রফেসর বেগম তৌহিদা ফারুকী বলেন, দিনাজপুরের মানুষ খুবই ভালো এবং কমিটির সদস্যরা অক্লান্ত পরিদর্শম করে তিল তিল করে এই হাসপাতাল গড়ে তুলেছেন। বর্তমানে যে যন্ত্রপাতি হাসপাতালে রয়েছে তাতে কোন শিশুকে বিনা চিকিৎসায় মরতে হবে না বা দিনাজপুরের বাহিরেও যেতে হবে না। আমি এই হাসপাতালের উন্নয়নে সার্বিক সহযোগিতা প্রদান করব। এসময় অরবিন্দ শিশু হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।