শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

মাগুরায় সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু, আহত ৪০

মাগুরায়  দুটি বাস ও একটি মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত ও ৩০ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে মাগুরা-যশোর সড়কের মঘীরঢাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধারকাজ শুরু করেন।

এখন পর্যন্ত দুর্ঘটনায় নিহত চারজনের লাশ উদ্ধার করা হলেও তাদের নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বেলা দেড়টার দিকে বরিশাল থেকে আসা চাকলাদার পরিবহনের একটি বাসের সঙ্গে ঢাকাগামী সোহাগ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময় চাকলাদার পরিবহনের বাসটির পেছনে আরও একটি মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে ছিটকে পড়ে যায়।

উদ্ধারকর্মীরা জানিয়েছেন, নিহত চারজনসহ হতাহত ব্যক্তিদের বেশিরভাগই চাকলাদার পরিবহনের যাত্রী। দুর্ঘটনার পর তাৎক্ষণিকভাবে আহতদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নেওয়া হয়। বিকাল ৪টা পর্যন্ত সদর হাসপাতালের জরুরি বিভাগে আহত ১৭ জনকে ভর্তি করা হয়েছে। তাদের কয়েকজনের অবস্থা গুরুতর।

মাগুরা ফায়ার সার্ভিসের ডিএডি মাসুদ সরদার জানান, দুপুর ২টার দিকে মঘিরঢাল এলাকায় যশোরগামী চাকলাদার পরিবহন একটি বাস ও একটি মাইক্রোবাসের সঙ্গে ঢাকাগামী সোহাগ পরিবহনের একটি বাসের সংঘর্ষ হয়। এ সময় চাকলাদার পরিবহনের বাসটি সড়কের পাশের খাদে পড়ে গিয়ে চার যাত্রী নিহত হন। ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইব্রাহিম জানান, দুর্ঘটনার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উদ্ধারকাজ শুরু করেন। চাকলাদার পরিবহনের বাসটি খালের পানির মধ্যে আংশিক ডুবে ছিল। এখন পর্যন্ত সেখান থেকে চারটি লাশ উদ্ধার করা হয়েছে। তবে উদ্ধারকাজ এখনো শেষ হয়নি। এছাড়া বাসের মধ্যে আর কোনো লাশ নেই বলেও নিশ্চিত হয়েছেন উদ্ধারকর্মীরা।

Please follow and like us:
RSS
Follow by Email