শুক্রবার ২৬ জানুয়ারী ২০১৮ ১৩ই মাঘ, ১৪২৪ বঙ্গাব্দ

মাদকবিরোধী অভিযান ও প্রচারনা মাস উপলক্ষ্যে প্রীতি ভলিবল ম্যাচ

বীরগঞ্জ প্রতিনিধি ॥ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর,স্বরাষ্ট্র মন্ত্রণালয় কর্তৃক গৃহীত“মাদকবিরোধী অভিযান ও প্রচারনা মাস জানুয়ারি ২০১৮”উপলক্ষ্যে বাংলাদেশ ইয়ূথ ফার্স্ট কন্সার্ন্স এর আয়োজনে নিজপাড়া উচ্চ বিদ্যালয়ে মাদক বিরোধী“প্রীতি ভলিবল ম্যাচ” অনুষ্ঠিত হয়।উক্ত ম্যাচটিতে অংশগ্রহন করে নিজপাড়া যুব সংঘ বনাম জগদল যুব সংঘ এর খেলোয়াড়বৃন্দ।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান অতিথি জনাবঃএম এ খালেক সরকার(চেয়্যারম্যান ৬নং নিজপাড়া ইউপি),বিশেষ অতিথি মহিলা ইউপি সদস্যা(৫,৬,৭,নং ওর্য়াড),ইউপি সদস্য ৫নং ওর্য়াড নিজপাড়া,প্রধান শিক্ষিক(নিজপাড়া উচ্চ বিদ্যালয়) এছাড়া স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গসহ অনেক দর্শকবৃন্দ।

খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রোগ্রাম ম্যানেজার, বি.ওয়াই.এফ.সি,বীরগঞ্জ,দিনাজপুর।

উক্ত খেলার পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি, উপস্থিত সকল দর্শক এবং অতিথিদের উদ্দেশ্যে বলেন-এ ধরনরে কার্যক্রম একটি ভালো উদ্দ্যোগ। “মাদকের করালগ্রাস থেকে যুব সমাজকে বাচাতে হলে খেলাধূলা এবং সাংস্কৃতিক এর প্রতি ঝুকতে হবে।মাদকাসক্ত ব্যক্তি আমাদেরই ভাই-বোন,এদের রক্ষা করার দায়িত্ব আমাদের সকলের।আমরা সকলে সামাজিকভাবে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে চাই”।

বিশেষ অতিথি(মহিলা ইউপি সদস্যা) বলেন-“বর্তমানে জাতির কর্নধার যুব-সমাজ।এদের মাদক থেকে দূওে রাখার জন্য সুস্থ বিনোদন চর্চা করা খুবই জরুরী”।এ জন্য তিনি বি.ওয়াই.এফ.সিকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানের সভাপতি বি.ওয়াই.এফ.সি প্রোগ্রাম ম্যানেজার ,বি.ওয়াই.এফ.সির সংক্ষিপ্ত কার্যক্রম তুলে ধরেন।তিনি বলেন-আমাদের আমাদের সকলের জন্য ক্ষতিকর।আমরা প্রোগ্রামের মাধ্যমে যতটুক না প্রতিরোধ গড়তে পারি তার চেয়ে সকলে মিলে মাদকে বিরুদ্ধে বেশি ভ’মিকা রাখতে পারি।

অনুষ্ঠানে শেষে বিজয়ী এবং রানার্সআপ দলে পুরষ্কার বিতরন করা হয়।