মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মাদকের আড়ালে জালটাকার ব্যবসা,পুলিশের ফাঁদে ধরা

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বিরামপুর উপজেলায় নিজবাড়িতে দীর্ঘদিন থেকে ফেনসিডিলের ব্যবসার আড়ালে জাল টাকার জমজমাট ব্যবসা করার অপরাধে মসহুরুল ইসলাম (৩৫) নামের  এক ব্যক্তিকে আটক করেছে বিরামপুর থানাপুলিশের একটি দল। এসময় ওই ব্যক্তির কাছ থেকে ৯৬ টি পাঁচশ টাকার জাল নোট এবং ৮ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) ভোর ৪টার দিকে উপজেলার কাটলা ইউনিয়নের উত্তর দাউদপুর বেপারি পাড়া নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। মসহুরুল ইসলাম ওই এলাকার মাওলা মিয়ার ছেলে। বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার তদন্তকারিথানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, দীর্ঘদিন থেকে মসহুরুল ইসলাম নিজ বাড়িতেই গোপনে ফেনসিডিল ও মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে তার মসহুরুল ইসলামের বাড়িতে অভিযান চালায় পুলিশের একটি দল।

পরে,তার বাড়ি তল্লাশি করে ৮ বোতল ফেনসিডিলএবং ৪৮ হাজার টাকার জাল নোটসহ তাকে আটক করা হয়।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, আটক মসহুরুল ইসলাম দীর্ঘদিন থেকে জালটাকা এবং মাদক ব্যবসা চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে পারিবারি আদালতে ২০১৭ সালে নিজের স্ত্রীর করা যৌতুকের মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি ছিল।

তিনি বলেন, মসহুল ইসলামকে আটক করে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে ২৫-বি (২) ধারা মোতাবেক জালটাকা ও মাদকের  মামলা দিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর আদলতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email