মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

‘মানুষ পুড়িয়ে মারাটাই যেন বিএনপি নেত্রী বেগম জিয়ার একমাত্র লক্ষ্য

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় এলে বাংলাদেশ পুরস্কৃত হয়, বাংলাদেশের মানুষ আন্তর্জাতিকভাবে সম্মানিত হয়। আর বিএনপি-জামায়াত জোট যারা স্বাধীনতায়ই বিশ্বাস করে না তারা ক্ষমতায় থাকলে বাংলাদেশ হয় তিরস্কৃত। আর তাদের কাছে (বিএনপি-জামায়াত) আজ বাংলাদেশ জিম্মি। এ অবস্থা বেশি দিন থাকবে না। এই যে হরতাল-অবরোধ, এই বিষয়গুলো মনুষ্যসৃষ্ট দুর্যোগ এবং তা মোকাবিলার ক্ষমতা আছে বর্তমান সরকারের।’
বৃহস্পতিবার পররাষ্ট্র মন্ত্রণালয় পরিদর্শনে গিয়ে মন্ত্রী, প্রতিমন্ত্রী ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা  এ কথা বলেন।
বিভিন্ন ক্ষেত্রে গত ছয় বছরে দেশের অগ্রগতির চিত্র তুলে ধরে হরতাল-অবরোধে ‘অগ্নিসংযোগ ও মানুষ হত্যার’ জন্য বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে দায়ী করেন শেখ হাসিনা। তিনি বলেন, ‘মানুষ পুড়িয়ে মারাটাই যেন বিএনপি নেত্রী বেগম জিয়ার একমাত্র লক্ষ্য। তিনি বাংলাদেশের মানুষদের বোধহয় রাখতেই চান না। পাকিস্তানী বাহিনী যখন ২৫ মার্চ রাত থেকে গণহত্যা শুরু করে তখন তাদের ঠিক এই চরিত্রটাই ছিল। একই কায়দায় এই হত্যাযজ্ঞ তারা চালাচ্ছে। এই তাণ্ডবগুলি উন্নয়ন গতিধারাকে ব্যাহত করে দিচ্ছে।
Please follow and like us:
RSS
Follow by Email