শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

মায়ের বুকে সন্তানকে ফিরিয়ে দিলেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন

দেশের ব্যস্ততম রাজবাড়ীর দৌলতদিয়া-পাটুরিয়া নৌপথের দৌলতদিয়া ঘাট বাস টার্মিনাল এলাকা থেকে হারিয়ে যাওয়া সন্তানকে মায়ের বুকে ফিরিয়ে দিলেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন।

বৃহস্পতিবার (৬ আগষ্ট) দুপুরে দৌলতদিয়া লঞ্চঘাটের প্রবেশপথ থেকে তৃষা আক্তার নিঝুম (১১) কে উদ্ধার করে তার মায়ের বুকে ফিরিয়ে দেন।

তৃষার মা জান্নাতুল খাতুন বলেন, বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা মেয়ের বাড়ী থেকে মেয়েকে সাথে নিয়ে সাভারে ফিরছিলেন। বাসে দৌলতদিয়া ঘাটে নামার পর মাস্ক ক্রয় করতে গিয়ে অনেক লোকের ভীরে হঠাৎ তৃষা হারিয়ে যায়।

অনেক খোঁজাখুজির পর না পেয়ে দৌলতদিয়া পুলিশ বক্সে এসে রাজবাড়ী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহউদ্দিন স্যারকে বিষয়টি বলি। তারপর স্যার দ্রুত সময়ের মধ্যে আমার মেয়েকে খুঁজে এনে আমার হাতে তুলে দেয়।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন বলেন, দুপুর ১২টার দিকে জান্নাতুল খাতুন নামে এক নারী তার মেয়ে হারিয়ে যাবার বিষয়টি বললে আমরা দৌলতদিয়া পুলিশ বক্সে ৮টি সিসি ক্যামেরার ফুটেজ পর্যবেক্ষণ করে, ঘাট এলাকায় কর্মরত শতাধিক পুলিশ সদস্যকে মেয়েটির সম্পর্কে অবহিত করি। সিসি ক্যামেরার ফুটেজ দেখে লঞ্চঘাট এলাকায় তৃষার অবস্থান শনাক্ত করি। তারপর তৃষাকে তার মায়ের হাতে তুলে দেই। এ সময় তৃষাকে চিপস, পানি ও জুস সহ তার পরিবারের সবাইকে নদী পারের ব্যবস্থা গ্রহণ করে পুলিশ।

Please follow and like us:
RSS
Follow by Email