রবিবার ৭ জুন ২০২০ ২৪শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন জান্নাতুল ফেরদৌস ঐশী

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হলেন জান্নাতুল ফেরদৌস ঐশী। তিনি চীনে অনুষ্ঠেয় আগামী বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। প্রায় ৩০ হাজার প্রতিযোগীর মধ্যে জমকালো গ্র্যান্ড ফিনালেতে বিচারকরা চূড়ান্ত বিজয়ীকে নির্বাচন করেন।

অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারিত হয় এটিএন বাংলায়। জমকালো পরিসরে আজ রবিবার সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে পর্দা ওঠে ডায়মন্ড ওয়য়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮-এর গ্র্যান্ড ফিনালের।

অনুষ্ঠানের উপস্থাপনা করেন আরজে নিরব, ডিজে সনিকা ও আজরা মাহমুদ। অনুষ্ঠানে একে একে মঞ্চে আসেন চূড়ান্ত ১০ জন প্রতিযোগী। হলভর্তি দর্শকদের সামনে একে একে নিজেদের পরিচয় দেন তারা। প্রায় ৩০ হাজার প্রতিযোগীর মধ্য থেকে গ্র্যান্ড ফিনালের জন্য বিবেচিত হন তাঁরা।

গ্র্যান্ড ফিনালের অনুষ্ঠানে বক্তব্য রাখেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান। তিনি বলেন, আমাদের এটিএন বাংলার লক্ষ্যই হচ্ছে ভাল কিছুর সাথে থাকা, তাই আমরা এমন একটি অনুষ্ঠানের সাথে থাকতে পেরে আনন্দিত। এসময় তিনি অনুষ্ঠানের আয়োজক স্বপন চৌধুরী ও তাঁর প্রতিষ্ঠান অন্তর শোবিজকেও শুভেচ্ছা জানান। অনুষ্ঠানের শুরুতে মাহফুজুর রহমান তার নিজের গাওয়া দুটি গানও পরিবেশন করেন।

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার বিজয়ী জান্নাতুল ফেরদৌস ঐশী চীনে মিস ওয়ার্ল্ডের বৈশ্বিক আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

মঞ্চে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের নাম ঘোষণা করেন অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী। এতে সেকেন্ড রানার আপ হয়েছেন নাজিবা বুশরা ও ফার্ষ্ট রানার আপ হয়েছেন নিশাত নাওয়ার সালওয়া।

এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে চূড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ ১০ প্রতিযোগী ছিলেন নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা এবং জান্নাতুল ফেরদৌস ঐশী।

জান্নাতুল ফেরদৌস ঐশী পিরোজপুরের মেয়ে এবং সবে এবার এইচএসসি পাশ করেছেন। ভবিষ্যতে তিনি মানবসেবায় নিজেকে নিয়োজিত করতে চান এবং বাল্যবিবাহ প্রতিরোধে নিজেকে কাজে লাগাতে চান। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ নির্বাচিত হওয়ার পর তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় এমনটাই জানান শোবিজের নয়া এ সুন্দরী।

Please follow and like us:
RSS
Follow by Email