রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

চিরিরবন্দরে ফিয়াক পরিদর্শন করলেন কৃষি অধিদপ্তরের মহাপরিচালক

মোহাম্মদ মানিক হোসেন,চিরিরবন্দর(দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দরে ১১ নং তেতুঁলিয়া ইউপি পরিষদে স্থাপিত এনএটিপি প্রকল্পের অর্থায়নে কৃষি তথ্য ও পরামর্শ কেন্দ্র (ফিয়াক) পরিদর্শন করছেন কৃষি সম্প্রাসারন অধিদপ্তরের মহাপরিচালক ও কৃষিবিদ মোহাম্মদ মহাসীন। ৭ই জুলাই শনিবার বিকেল ৫ টায়  দিনাজপুর কৃষি অধিদপ্তরের কর্মকর্তাদের নিয়ে তিনি ফিয়াক পরিদর্শন করেন।

পরিদর্শন কালে মহাপরিচালক বিভিন্ন সিআইজি সদস্যদের সাথে মতবিনিময় করেন এবং ফিয়াকের মাধ্যমে সেবা প্রদান কার্যক্রমকে সচল রাখার পরামর্শ দেন। পরিদর্শন শেষে তিনি তেতুঁলিয় ইউনিয়ন পরিষদ চত্বরে একটি ভিয়েতনামি খাটো জাতের নারিকেল গাছের চারা রোপন করেন। কৃষি অফিসার মো:মাহমুদুল হাসান জানান,এনএটিপি প্রকল্পের কার্যক্রমকে গতিশীল করতে ও সিআইজি কৃষকদের উদ্বুদ্ধ করতে মহাপরিচালক ও পরিচালক গনের এ পরিদর্শন গুরুত্বপূর্ন ভমিকা রাখবে।

এ সময় কৃষি সম্প্রাসারন অধিদপ্তরের সরেজমিন উইং এর পরিচালক কৃষিবিদ ড:আব্দুল মুঈদ, রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক শাহ্ আলম, দিনাজপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক আব্দুল ওয়াজেদ,দিনাজপুর জেলার উপ-পরিচালক তৌহিদুল ইকবাল,দিনাজপুর হর্টিকালচার সেন্টারের উপ-পরিচালক প্রদীপ কুমার সাহা,দিনাজপুর আঞ্চলিক কার্যলয়ের উপ-পরিচালক ড:মাহবুবুর রহমান,দিনাজপুর জেলা প্রশিক্ষন অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস,তেতুঁলিয়া ইউপি চেয়ারম্যান সুনীল কুমার সাহা সহ চিরিরবন্দর উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের সকল উপ-সহকারীবৃন্দ উপস্থিত ছিলে।