রবিবার ২৯ নভেম্বর ২০২০ ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

যেখানেই দুর্নীতি সেখানেই অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী

যেখানেই দুর্নীতি সেখানেই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অভিযান চলবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান  খাঁন কামাল।

শনিবার দুপুরে রাজধানীর মগবাজার ওয়্যারলেস কলোনি সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন (এসটিএস) উদ্বোধনের সময় তিনি এ কথা জানান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যেখানেই দুর্নীতি সেখানেই আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান চালাবে। গুলশানের (মেরুল বাড্ডায় গোল্ডেন মনিরের বাড়ি) অভিযান তারই একটি অংশ। আর র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জে জঙ্গি আস্তানায়ও অভিযান পরিচালনা করেছিল। আমাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে বলেই জঙ্গি আস্তানার জঙ্গিরা আত্মসমর্পণ করতে বাধ্য হয়েছে।

তিনি আরো বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। জঙ্গিরা বুঝতে পেরেছে যে, আক্রমণ করে দেশকে আর অন্ধকারে নিয়ে যাওয়া যাবে না। ফলে তারা আত্মসমর্পণ করেছে। কারণ আমাদের নিরাপত্তা ও গোয়েন্দা বাহিনী সবসময় তৎপর বলেই সেই নির্ভরতার জায়গাটিতে পৌঁছাতে পেরেছি।

ঢাকা সিটি কর্পোরেশনের বহু জায়গায় সেকেন্ডারি ট্রান্সফার স্টেশন ইমারত নির্মিত হয়েছে জানিয়ে মন্ত্রী বলেন, ডিএনসিসি’র ৩৬ নং ওয়ার্ড এলাকায় আগে স্কুলের সামনে ময়লার ভাগাড় ছিল। নাকে রুমাল না দিয়ে কোনো মানুষ চলাচল করতে পারতো না। দুর্গন্ধের যন্ত্রণার জন্য স্কুলের শিক্ষার্থীদের সংখ্যা কমে গিয়েছিল। কেউ এখানে আসতে চাইত না। এখানে এসটিএস স্থাপনের মাধ্যমে সেই যন্ত্রণা থেকে মুক্তি পেয়েছে এলাকাবাসী।

করোনাভাইরাস পরিস্থিতি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, করোনা বিশ্বের অন্যান্য দেশে যেভাবে ছড়িয়ে পড়েছিল, বাংলাদেশে তেমনটা হয়নি। এছাড়া প্রধানমন্ত্রীর দিকনির্দেশনায় ভাইরাসটিতে আক্রান্ত ব্যক্তিদের আমরা চিকিৎসা সেবা দিতে পেরেছি। করোনার বিস্তার রোধেও আমরা ব্যবস্থা গ্রহণ করেছি।

Please follow and like us:
RSS
Follow by Email