বুধবার ১ এপ্রিল ২০২০ ১৮ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

যে কারণে মাথা ন্যাড়া করলেন আসিফ

বাংলা অডিও গানের যুবরাজ খ্যাত কন্ঠশিল্পী আসিফ আকবর।  সুরের জাদুতে এদেশের কোটি শ্রোতাদের মন জয় করে নিয়েছেন তিনি। আর সেই শ্রোতাদের জন্যই বরাবরই ব্যতিক্রমভাবে হাজির হন আসিফ। তাই অডিও গানের পর মিউজিক ভিডিও নিয়ে দর্শকের কাছে হাজির হন আসিফ। 

মিউজিক ভিডিওতে ভিন্নভিন্ন লুকে হাজির হন আসিফ। এবছর ‘লাল টিপ’ নামের একটি মিউজিক ভিডিও প্রকাশের পর বছর শুরু করেন। সেই মিউজিক ভিডিওতে তাকে দেখা গিয়েছিল ভিন্ন লুকে। এবার অন্য লুকে দেখা গেল আসিফকে। শুক্রবার (১০ জানুয়ারি) হঠাৎ করেই নতুন লুকে দেখা দিয়েছেন আসিফ আকবর।

হঠাৎ করে তাকে দেখলেই চমকে উঠবেন হয়তো তার ভক্তরা। কারণ এই ছবিতে দেখা যাচ্ছে মাথা ন্যাড়া করে ফেলেছেন তিনি। অনেকেই ভাবতে পারেন নতুন কোনও শুটিংয়ের জন্য তিনি মাথা ন্যাড়া করেছেন। তবে বিষয়টি নিয়ে আসিফের সঙ্গে যোগাযোগ করা হয়।

আসিফ আকবর বলেন, ‘না, কোনো ভিডিওর জন্য নয়, বরং ভিডিও থেকে দূরে থাকতেই এই ব্যবস্থা। প্রচুর গানের কাজ জমেছে। এই বছর অনেক গান করতে চাই। দেড় শতাধিক হামদ ও নাত গাওয়ার পরিকল্পনা নিয়েছি। কিন্তু মিউজিক ভিডিও নিয়ে ব্যস্ত হয়ে পড়লে এত গান করা সম্ভব হবে না। তাই মাথা ন্যাড়া করেছি। মাথার চুল গজাতে সময় লাগবে তিন থেকে চার মাস। এই চার মাসের মধ্যে আমার গানের অনেক কাজ শেষ করতে পারব।

Please follow and like us:
RSS
Follow by Email