শনিবার ১১ জুলাই ২০২০ ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ছাড়া দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়-হুইপ ইকবালুর রহিম

জিন্নাত হোসেন : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ছাড়া দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। তাই দেশের উন্নয়নে বর্তমান সরকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের প্রতি গুরুত্ব দিয়েছে।

তিনি ২ নভেম্বর রোববার ৬০ লক্ষ টাকা ব্যায়ে দিনাজপুর সদর উপজেলার পাঁচবাড়ি হাইওয়ে সড়ক থেকে জালিয়াপাড়া হয়ে ফাঁসিলাডাঙ্গা হাট পর্যন্ত গ্রামীণ রাস্তার পাকাকরন কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

ইকবালুর রহিম বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর মানুষের কল্যানের কথা বিবেচনা করে সদর উপজেলায় অন্যান্য উন্নয়ন কর্মকান্ডের পাশাপাশি অনেক সড়কের উন্নয়ন কাজ সম্পন্ন করা হয়েছে। আগামীতে যোগাযোগের গুরুত্ব বিবেচনা করে গ্রামাঞ্চলের সকল সড়ক পাকা করা হবে।

তিনি বলেন, বর্তমান সরকার দেশের মানুষের দুর্দশা লাগবে বদ্ধ পরিকর। দেশের মানুষের কথা বিবেচন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বিভিন্ন বাস্তবমুখী উন্নয়ন কর্মকান্ড গ্রহন করেছে। ইতিমধ্যে অনেক কাজ বাস্তবায়ন হয়েছে। তিনি বলেন, দিনাজপুরকে সব শ্রেনীপেশার মানুষের বাসযোগ্য করে গড়ে তোলার জন্য ক্রমান্বয়ে সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত করা হবে।

দিনাজপুর সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সকরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান, সদর উপজেলা প্রকৌশলী মোঃ মাসুদুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, মহিলা ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা, শহরের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আক্তারুজ্জামান জামান, শহর স্বেচ্ছাসেবক লীগের আহবাক শাহ্ রেজওয়ান-উর-রহমান পলাশ প্রমুখ।

 

 

Please follow and like us:
RSS
Follow by Email