বৃহস্পতিবার ২৮ জানুয়ারী ২০২১ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

রংপুরে আগুন পোহাতে গিয়ে গৃহবধুর মৃত্যু

রংপুর প্রতিনিধি : হাড় কাঁপানো শীতে আগুন পোহাতে গিয়ে লিমা আক্তার নামে এক গৃহবধূ দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

বার্ন ইউনিটের প্রধান সহকারী অধ্যাপক ডা. এম এ হামিদ পলাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

লিমা রংপুর মিঠাপুকুর উপজেলার সেতুলপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের স্ত্রী। হাসপাতালের বার্ন ইউনিট ও স্বজনরা জানিয়েছেন, রোববার সকালের দিকে আগুন পোহাতে গিয়ে লিমার পরনের কাপড়ে আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে তা পুরো শরীরে ছড়িয়ে পড়ে। মারাত্মক দগ্ধ অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে দুইদিন পর মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় মারা যান তিনি।

লিমার মা গোলাপি বেগম জানান, মাত্র ১৫ দিন আগে তার মেয়ে একটি সন্তান প্রসব করেছেন। প্রচণ্ড শীতের কারণে কাহিল হয়ে পড়ায় শীত নিবারণের জন্য খড়কুটো জ্বালিয়ে আগুন পোহাতে গিয়ে তার মেয়ে মারা যান। তার জামাই লাশ বাড়িতে নেয়ার জন্য টাকা সংগ্রহ করতে বাড়িতে গেছে, আসলেই লাশ নিয়ে যাওয়া হবে।

বার্ন ইউনিটের প্রধান ডা. এম এ পলাশ জানান, তার শ্বাসনালীসহ ৬০ ভাগ পুড়ে গিয়েছিল। বর্তমানে হাসপাতালের বার্ন ইউনিটে আগুন পোহাতে গিয়ে দগ্ধ আরো ১৫ রোগী চিকিৎসাধীন।

Please follow and like us:
RSS
Follow by Email