সোমবার ১৭ ডিসেম্বর ২০১৮ ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

রংপুরে গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ

রংপুরের গঙ্গাচড়ায় ইনসানা বেগম (১৮) নামের গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামী টুটুল মিয়ার বিরুদ্ধে। সোমবার বিকেলে এলাকাবাসির খবরের ভিত্তিতে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যা রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। ছোট ভাইয়ের সাথে স্ত্রীর পরকিয়া আছে এমন সন্দেহে তাকে হত্যা করা হয় বলে পুলিশের প্রাথমিক তদন্তে বেরিয়ে এসেছে।
রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) সাইফুর রহমান সাইফ সজানান, রংপুর মহানগরীর গোয়ালু গ্রামের এনতাজ আলীর কন্যা এবারের বুড়িরহাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া ইনসানা বেগমের সাথে ৬ মাস আগে বিয়ে হয় গঙ্গাচড়ার আরাজিনিয়ামত (মৌলভীবাজার) গ্রামের মমতাজ আলীর ছেলে টুটুল মিয়ার সাথে। বিয়ের পর থেকে টুটুলের সন্দেহ ছিল তার স্ত্রী ইনসানার সাথে ছোট ভাই জিয়া’র (২৮) পরকিয়ার সম্পর্ক আছে। বিষয়টি নিয়ে বিয়ের পর থেকেই বিবাদ লেগে থাকতো স্বামী-স্ত্রীর মধ্যে। ঈদের দ্বিতীয় দিন সোমবার সকালে বিষয়টি নিয়ে আবারও স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। সেই ঝগড়া অব্যাহত থাকে দুপুর পর্যন্ত। এক পর্যায়ে টুটুল ক্ষিপ্ত হয়ে রশি দিয়ে গলা পেচিয়ে শ্বাস রোধ করে হত্যা করে স্ত্রী ইনসানাকে। ঘটনার পরপরই টুটুল পালিয়ে যায়। এলাকাবাসির খবরের ভিত্তিতে আমার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি।
গঙ্গাচড়া মডেল থানার ওসি মশিউর রহমান জানান, বিষয়টি প্রাথমিকভাবে তদন্ত করে শ্বাসরোধে হত্যার আলামত পাওয়া গেছে। এ ঘটনায় ইনসানার পিতা এনতাজ আলী বাদী হয়ে টুটুলকে অভিযুক্ত করে হত্যা মামলা দায়ের করেছেন। টুটুলকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।