শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

রংপুরে চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা

রংপুর প্রতিনিধি : রংপুরের সিও বাজার এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে শিশু-মহিলাসহ ৮ জন নিহতের ঘটনায় মামলা করেছে পুলিশ। রংপুর কোতয়ালী থানার উপ পরিদর্শক (এসআই) মনোয়ার হোসেন বাদি হয়ে দুই বাসের চালক ও হেলপারকে আসামি করে এ মামলা দায়ের করেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্ত ২৫ জন।
সোমবার দুপুরে বিষয়টি কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল আলম নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ঘাতক বাস দুটি পুলিশ জব্দ করেছে। বাস দুটির চালক ও সহকারীর পরিচয় সনাক্তের চেস্টা চালিয়ে যাচ্ছি। দুর্ঘটনার পর থেকে তাদের হদিস মিলছেনা। রোববার রাতে দুই বাসের চালক ও সহকারীকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান চলছে বলে তিনি জানান।
এর আগে গতকাল রোববার বেলা ১২টার দিকে সিও বাজার বিডিআর ক্যাম্পের বিপরীতে সালেহীন ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের সামনে রংপুর-দিনাজপুর মহাসড়কের উপর অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে বগুড়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী বিআরটিসি বাসের (বগুড়া-ব-১১-০০২৬) সঙ্গে দিনাজপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী গেটলক বাসের (রংপুর-জ-০৪-০০২৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন এবং হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজন নিহত হন। সোমবার চিকিৎসাধীন অবস্থায় আরও এক শিশুর মৃতুতে নিহতের সংখ্যা ৮ জনে দাঁড়ায়।
এ ঘটনায় দুই বাসের আরও প্রায় ২৫ জন আহত হন। আহতদের রংপুর মেডিকেল (রমেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।