বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

রংপুরে ছিনতাই ও ডাকাতির মামলার আসামি বানিয়া সুমন গ্রেফতার

রংপুর প্রতিনিধি : রংপুরে একাধিক ছিনতাই, চাঁদাবাজি ও ডাকাতির মামলার আসামি সুলতান মাহমুদ বানিয়া সুমনকে গ্রেফতার করেছে আরপিএমপি কোতোয়ালি থানা পুলিশ। শুক্রবার রাতে নগরীর কেরানীপাড়া জামতলা মোড়ের একটি পরিত্যক্ত বাড়ির ছাঁদ থেকে তাকে গ্রেফতার করা হয়।
কোতয়ালী থানার এসআই এরশাদ আলী জানান, গ্রেফতারকৃত বানিয়া সুমন একজন কুখ্যাত ছিনতাইকারী, ডাকাত ও চাঁদাবাজ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সে ইতঃপূর্বে একাধিকবার জেল হাজতে ছিলো। সে দীর্ঘদিন ধরে নগরীর কেরানীপাড়া এলাকায় চাঁদাবাজি ও ছিনতাই, ডাকাতি, ভয়ভীতি দেখিয়ে চাঁদাবাজি করে আসছিলো। আজ শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তিনিসহ কোতোয়ালি থানার এএসআই জাকির হোসেন ও এএসআই শাহজাহানসহ একদল পুলিশ অভিযান চালিয়ে কেরানীপাড়া জামতলা মোড়ের একটি পরিত্যক্ত বাড়ি ছাঁদ থেকে তাকে গ্রেফতার করে।
আরপিএমপি কোতোয়ালি থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) আবদুর রশীদ জানান, গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে রংপুরের একাধিক ছিনতাই, চাঁদাবাজি ও ডাকাতির মামলার আসামি সুলতান মাহমুদ বানিয়া সুমন পুলিশের হাতে গ্রেফতার হওয়ায় কেরানীপাড়া, জামতলা ও চৌরাস্তা মোড়ের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে। তারা পুলিশকে অভিনন্দন জানান।