রবিবার ১৬ জুন ২০১৯ ২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

রংপুরে ডিবি পুলিশের অভিযানে টাকাসহ ১৯ জুয়ারী আটক

রংপুর প্রতিনিধি: রংপুরের পীরগাছাতে অভিযান চালিয়ে ১৯ জুয়ারীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি-দক্ষিণ) পুলিশ। শুক্রবার ভোর পীরগাছার দুধিয়াবাড়ী সংলগ্ন ডিজিবি ইটভাটা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ৩৭ হাজার দুই’শ টাকাসহ ব্যবহৃত তিনটি মোটরসাইকেল উদ্ধার হয়।
অভিযানের নেতৃত্ব প্রদানকারী অতিরিক্ত পুলিশ সুপার (সি-সার্কেল) উৎপল কুমার রায় জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশে পীরগাছা ৭নং ইউনিয়নের দুধিয়াবাড়ীতে মাদক ও জুয়া বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এতে ডিজিবি নামক ইটভাটার পশ্চিম পাশ্র্¦ের পূর্ব দুয়ারী আধাপাকা টিনসেড ঘর ঘেরাও করে ১৯ জুয়ারীকে আটক করা হয়। আটকরা হলেন: জহুরুল ইসলাম (২৮), আব্দুল ওহাব (৬০), মোঃ মাহাবুব (৪৮), রফিকুল ইসলাম (২৭), আরিফ (২২), আব্দুর রহমান (৩০), মোঃ জাহিদ (২৬), এরশাদ (৩২), ইলিয়াস (৩০), রফিকুল ইসলাম (২২), মজিদুল ইসলাম (২৯), হাফিজুর (২৮), আখের (৪০), শফিকুল ইসলাম (৩২), সাঈদ আলী (৪০), মিলন (৩৫), রফিকুল (২৬), রেজাউল ইসলাম (৩০) এবং আমিনুল ইসলাম (৫২)। আটকদের সবাই পীরগাছা থানার বাসিন্দা।
ডিবি দক্ষিণ এর ওসি মনোজ কুমার জানান, এসআই মনিরুজ্জামান বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এ মামলায় আসামীদের শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।