সোমবার ২২ অক্টোবর ২০১৮ ৭ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

রংপুরে তিন দিন ব্যাপি ৪র্থ জাতীয় উন্নয়ন মেলায় সমাপনী অনুষ্ঠান

রংপুর প্রতিনিধি :  ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ,উন্নয়নের অভিযাত্রা অদম্য বাংলাদেশ’ শীর্ষক ৩দিন ব্যাপি চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠান।

রংপুর জেলা প্রশাসনের আয়োজনে রংপুর পাবলিক লাইব্রেরী মাঠে এক সৌন্দর্য্যপূর্ন স্থানে তিন দিন ব্যাপি চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮ গত বৃহস্পতিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মেলা উদ্বোধন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার মেলার সমাপনী অনুষ্ঠানে রংপুরের জেলা প্রশাসক এনামুল হাবীব এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রেলপথ মন্ত্রাণলয়ের অতিরিক্ত সচিব আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর তত্ত্বাবধায়ক প্রকৌশলী গণপূর্ত সার্কেল আব্দুল গফফার, স্থানীয় সরকার উপ পরিচালক রুহুল আমিন মিঞা, রংপুর এলজিইডি নির্বাহী প্রকৌশলী আকতার হোসেন, জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মওলা, রংপুর মহানগর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডল ও জেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক তৌহিদুল রহমান টুটুল প্রমুখ।

অনুষ্ঠানে নির্বাচিত সেরা ১০টি স্টল কে ক্রেস্ট বিতারণ করা হয় এবং প্রবাসী কল্যান মন্ত্রণালয় এর অধীনে সৌদিআরব কর্মরত এক বাংলাদেশী শ্রমিক নিহত হওয়ায় তার পরিবারকে ১৬ লক্ষ টাকা চেকের ম্যাধমে প্রদান করা হয়। সমাপনী ও পুরুষ্কার বিতারণ অনুষ্ঠান শেষ সাংষ্কিতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।