শনিবার ৩১ অক্টোবর ২০২০ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

রংপুরে দুই বোনের মরদেহ উদ্ধার

রংপুর প্রতিনিধি : রংপুর নগরীর মধ্য গণেশপুর থেকে দুই বোনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের একজন দাখিল পরীক্ষার ফলপ্রত্যাশী, অপরজন ৭ম শ্রেণিতে অধ্যয়নরত। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) তিনটার দিকে নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর মুলাটোল আলিয়া মাদ্রাসার দাখিল পরীক্ষার ফলপ্রত্যাশী সুমাইয়া আকতার মীমের (১৬) মরদেহ ঘরের ভেতর ফ্যানের সঙ্গে ঝুলানো অবস্থায় এবং তার চাচাতো বোন বীরমুক্তিযোদ্ধা তৈয়বুর রহমান উচ্চ বিদ্যালয়ের৭ম শ্রেণির ছাত্রী জান্নাতুল মাওয়ার (১৪) মরদেহ পাশের ঘরে মেঝের ওপর পড়েছিল। মীম ওই এলাকার মোকছেদুল ইসলামের এবং জান্নাতুল মাওয়া মমিনুল ইসলামের মেয়ে।

এদিকে খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করেন। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা এখনো জানা যায়নি।

স্থানীয়রা আরও জানান, মীমকে ঘরের ফ্যানের সঙ্গে গলায় ওড়না দিয়ে ফাঁস দেয়া অবস্থায় পাওয়া গেছে। তার চাচাতো বোন মাওয়ার গলায় জখমের চিন্থ রয়েছে। প্রেম ঘটিত কারণে এমনটি ঘটতে পারে বলেও মনে করছেন তারা।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ বলেন, এটি হত্যা না আত্মহত্যা তা এই মুহূর্তে বলা সম্ভব না। মরদেহের সুরতহাল তেরী করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। পাশাপাশি এর নেপথ্যে কী কারণ রয়েছে তা উদঘাটনে পুলিশ অনুসন্ধান শুরু করেছে।

Please follow and like us:
RSS
Follow by Email