সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

রংপুরে বঙ্গমাতার জন্ম বার্ষিকীতে অর্থ ও সেলাই মেশিন বিতরণ

রংপুর প্রতিনিধি॥”বঙ্গমাতা ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতীক” অন্তরে ধারণ করে রংপুরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯০ তম জন্মবার্ষিকী নানা আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে।

শনিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন রংপুরের আয়োজনে এবং মহিলা অধিদপ্তর এর সহযোগীতায় আলোচনা ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান। উপস্থিত ছিলেন রংপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সৈয়দ এনামুল কবীর, জাতীয় মহিলা সংস্থা রংপুর এর চেয়ারম্যান ও রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রোজি রহমান, রংপুর জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জাকিয়া সুলতানা চৈতী, রংপুর জেলা কালচারাল অফিসার নুঝাত তাবাসসুম রিমু প্রমুখ। সঞ্চালনা করেন মহিলা অধিদপ্তর রংপুর এর উপ- পরিচালক কাওসারা পারভীন।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের জীবনকর্ম নিয়ে আলোচনা শেষে ১২ জন দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন ও ২০ জন দুস্থ মহিলার মাঝে ২ হাজার করে টাকা বিতরণ করা হয়। এর আগে ঢাকা থেকে প্রধানমন্ত্রীর ভার্চুয়াল অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন রংপুর।

Please follow and like us:
RSS
Follow by Email