সোমবার ১৪ অক্টোবর ২০১৯ ২৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

রংপুরে বাসচাপায় নারীর মৃত্যু

রংপুর প্রতিনিধি : রংপুরে অটোরিকশা থেকে পড়ে গিয়ে বাসচাপায় তহুরা বেগম (২৮) নামে স্বামী পরিত্যক্তা এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বেলা ৩টার দিকে নগরীর তাজহাট থানা সংলগ্ন রংপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত তহুরা নগরীর ধর্মদাস লক্ষণপাড়া এলাকার তহিবুর রহমানের মেয়ে।

স্থানীয়রা জানান, স্বামী পরিত্যক্তা তহুরা টিউশনি করিয়ে জীবিকা নির্বাহ করতেন। মঙ্গলবার দুপুরের পর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি তার এক স্বজনকে দেখে অটোরিকশায় করে বাড়ি ফিরছিলেন তিনি।  রংপুর-ঢাকা মহাসড়কের তাজহাট থানা সংলগ্ন এলাকায় পৌঁছানার পর তাকে বহনকারী অটোরিকশাকে অন্য একটি অটোরিকশা ধাক্কা দেয়। এতে অটোকিশাটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় তহুরা অটো থেকে ছিটকে সড়কে পড়ে গেলে গাইবান্ধা থেকে ছেড়ে আসা রংপুরগামী ‘সানে খোদা’ পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তহুরা।

পরে তাজহাট থানা পুলিশ ঘটনাস্থল থেকে অ্যাম্বুলেন্স ও অটোরিকশা এবং কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে বাসটি আটক করে থানায় নিয়ে যায়। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে তাজহাজ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান বলেন, বাস ও অ্যাম্বুলেন্স আটক করলেও এর চালক এবং সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।