বৃহস্পতিবার ২৯ অক্টোবর ২০২০ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

রংপুরে বিনামূল্যে করোনা পরীক্ষার কেন্দ্র স্থাপন

রংপুর প্রতিনিধি : রংপুর মেট্রোপলিটন পুলিশের (আরপিএমপি) উদ্যোগে বিনামূল্যে করোনাভাইরাসের নমুনা সংগ্রহের জন্য করোনা পরীক্ষা কেন্দ্র স্থাপন করা হয়েছে। আরপিএমপি প্রতিষ্ঠার তৃতীয় বর্ষে পদার্পণে সেবাপক্ষ উপলক্ষ্যে এই উদ্যোগ নিয়েছে বাংলাদেশ পুলিশের সর্বকনিষ্ঠ এই ইউনিটটি।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে রংপুর নগরীর মেডিকেল মোড় যাত্রী ছাউনিতে বিনামূল্যে করোনা পরীক্ষা কেন্দ্র স্থাপন ও মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করা হয়।

আরপিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান সেবা কার্যক্রমের উদ্বোধন করে সাংবাদিকদের জানান, মানুষ যাতে সহজে করোনা পরীক্ষা করাতে পারে, সেজন্য মেট্রোপলিটন পুলিশ কমিশনারের নির্দেশে করোনা পরীক্ষা কেন্দ্র স্থাপন করা হলো। সম্পূর্ণ বিনামূল্যে রংপুর নগরীর মানুষজন এই সুবিধা গ্রহণ করতে পারবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- আরপিএমপি’র উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মেনহাজুল আলম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) উজ্জ্বল চক্রবর্তী, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জমির উদ্দিন, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) ফরহাদ ইমরুল কায়েস, ট্রাফিক ইন্সপেক্টর দেলোয়ার হোসেন প্রমুখ।

Please follow and like us:
RSS
Follow by Email