রবিবার ১২ জুলাই ২০২০ ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

রংপুরে সড়ক পরিবহন আইন বিষয়ক লিফলেট বিতরণ

রংপুর প্রতিনিধি : সড়ক পরিবহন আইন-২০১৮ সংক্রান্তে ট্রাফিক বিভাগ (উত্তর ও দক্ষিণ) জনসচেতনতামূলক কর্মসূচীর অংশ হিসেবে ট্রাফিক বিভাগ(উত্তর) লিফলেট বিতরণ ও মতবিনিময় সভার আয়োজন করা হয়। কর্মসূচীতে মোঃ মহিদুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার(হেডকোয়ার্টার্স), রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর মেট্রোপলিন সহকারি পুলিশ কমিশনার (ট্রাফিক বিভাগ) ফরহাদ ইমরুল কায়েস ট্রাফিক উত্তর টিআই দেলোয়ার হোসেনএর নেতৃত্বে ট্রাফিক বিভাগ(উত্তর) অফিসার ও সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।
ট্রাফিক বিভাগ(দক্ষিণ) বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ও গুরুত্বপূর্ন সড়কে সড়ক পরিবহন আইন-২০১৮ এর বিভিন্ন দিক তথা নীতিমালা, জরিমানা ও দন্ড সংক্রান্তে মতবিনিময় সভা আয়োজন করে। উক্ত কর্মসূচিতে নেতৃত্ব প্রদান করেন উজ্জল কুমার রায়, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ট্রাফিক), রংপুর মেট্রোপলিটন পুলিশ, রংপুর। মতবিনিময় সভায় রংপুর মেট্রোপলিটন পুলিশের অন্যান্য অফিসার ও সদস্যবৃন্দ অংশগ্রহন করেন।
সড়ক পরিবহন আইন-২০১৮ সংক্রান্তে পথচারী, পরিবহন চালক, পরিবহন মালিকসহ সর্বস্তরের জনগণকে সচেতন করে নিরাপদ সড়ক প্রতিষ্ঠার লক্ষ্যে রংপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের পক্ষ থেকে সচেতনতামূলক কার্যক্রম চলমান থাকবে।

Please follow and like us:
RSS
Follow by Email