বৃহস্পতিবার ১৪ নভেম্বর ২০১৯ ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

রংপুর চেম্বারের নির্বাচনে সম্মিলিত ব্যবসায়ী ঐক্য পরিষদ পূর্ণ প্যানেলে বিজয়ী

রংপুর প্রতিনিধি : রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র ২০১৯-২০২১ দ্বি-বার্ষিক মেয়াদী চেম্বার পরিচালনা পর্ষদের নির্বাচনের ভোট গ্রহণ ২৯ জুন ২০১৯ইং তারিখ রংপুর পুলিশ কমিউনিটি হলে সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে সুষ্ঠু, সুন্দর ও উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়।

নির্বাচন চলাকালীন সময়ে ব্যবসায়ীদের আনাগোনায় রংপুর পুলিশ কমিউনিটি হল ব্যবসায়ী নেতাদের মিলনমেলায় পরিণত হয়। উক্ত নির্বাচন পর্যবেক্ষণ করেন জেলা প্রশাসন, রংপুর জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্দ, পুলিশ প্রশাসন, সাংবাদিকবৃন্দ এবং সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ।

রংপুরের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র (আরসিসিআই) ২০১৯-২০২১ দ্বি-বার্ষিক মেয়াদী পরিচালনা পর্ষদের নির্বাচনে মোস্তফা সোহরাব চৌধুরী টিটুর নেতৃত্বাধীন সম্মিলিত ব্যবসায়ী ঐক্য পরিষদ পূর্ণ প্যানেলে বিজয় লাভ করে। পরে ভোটগণনা শেষে রাতে বিজয়ীদের নাম ঘোষণা করেন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও ন্যাশনাল ব্যাংক লিমিটেড রংপুর শাখার সিনিয়র এ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও ব্যবস্থাপক মোঃ আব্দুর রহিম। নির্বাচনে জেনারেল গ্রæপের বিজয়ী ১২জন হলেন মোস্তফা সোহরাব চৌধুরী টিটু, মোঃ শাহজাহান বাবু, মোঃ ওবায়দুর রহমান রতন, মোঃ মোতাহার হোসেন মন্ডল মওলা, মোঃ আমজাদ হোসেন চৌধুরী, মোঃ রিয়াজ শহিদ শোভন, মোঃ আশরাফুল আলম আল আমিন, মনজুর আহমেদ আজাদ, মোঃ আজিজুল ইসলাম মিন্টু, মোঃ আকবর আলী, পার্থ বোস, দেবব্রত সরকার রঞ্জু এবং এসোসিয়েট গ্রæপের বিজয়ী ৬জন হলেন মোজতোবা হোসেন রিপন, মোঃ জুলফিকার আজিজ খান, মোঃ হাবিবুর রহমান রাজা, খেমচাঁদ সোমানী রবি, অজয় প্রসাদ বাবন ও প্রণয় বণিক। উল্লেখ্য জেনারেল গ্রæপের ১২ পদের বিপরীতে প্রতিদ্ব›িদ্বতা করেন ১৮ জন এবং এসোসিয়েট গ্রæপের ৬ পদের বিপরীতে প্রতিদ্ব›িদ্বতা করেন ১৩জন।
উল্লেখ্য, রংপুর চেম্বারের নির্বাচন বিজ্ঞপ্তি ও নির্বাচন তফশীল মোতাবেক আগামী ০১ জুলাই রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র (আরসিসিআই) ২০১৯-২০২১ দ্বি-বার্ষিক মেয়াদী পরিচালনা পর্ষদের প্রেসিডেন্ট, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্ট পদের নির্বাচন রংপুর চেম্বার বোর্ড রুমে অনুষ্ঠিত হবে।