বৃহস্পতিবার ১৪ ডিসেম্বর ২০১৭ ৩০শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

রংপুর বিভাগের শ্রেষ্ঠ দিনাজপুর পুলিশ সুপার হামিদুল আলম

Sp

সাহেব, দিনাজপুর ॥ দিনাজপুর জেলা পুলিশ সুপার মোঃ হামিদুল আলম রংপুর বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছে। ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন রংপুর রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক, বিপিএম, পিপিএম।

এছাড়া দিনাজপুর সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদুল হাসান (শ্রেষ্ট সার্কেল), ডিবি’র এসআই মোঃ শরীফুল ইসলাম (শ্রেষ্ঠ ডিবি অফিসার), শ্রেষ্ঠ মামলা তদন্তকারী অফিসার হিসেবে দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার এসআই মোঃ আজহারুল ইসলামসহ শ্রেষ্ঠ ৮টি পদে দিনাজপুর জেলা পুলিশ নির্বাচিত হয়।

১৬ নভেম্বর বৃহস্পতিবার রংপুর রেঞ্জ ডিআইজি সম্মেলন কক্ষে রংপুর বিভাগের ২০১৭ সালের নভেম্বর মাসের মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায় ক্রেস্ট ও সনদপত্র তুলে দেয়া হয়।

এছাড়াও উক্ত সভায় অত্র রেঞ্জে কর্মরত সকল স্তরের পুলিশ সদস্যদের মধ্যে কর্মস্পৃহা ও কর্মচাঞ্চল্য বাড়ানোর লক্ষ্যে ২০১৭ সালের অক্টোবর মাসে অত্র রেঞ্জের বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ কর্মকর্তাদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেয়া হয়।

বিভিন্ন স্তরের পুলিশ সদস্যদের মধ্যে শ্রেষ্ঠ সার্কেল, শ্রেষ্ঠ ডিবি কর্মকর্তা, শ্রেষ্ঠ সাব-ইন্সপেক্টরসহ মাদক ও চোরাচালান মালামাল উদ্ধারকারী কর্মকর্তা, মাদক উদ্ধারে বিশেষ অবদানকারী কর্মকতা, শ্রেষ্ঠ ট্রাফিক ইউনিট, শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা, শ্রেষ্ঠ সহকারি সাব-ইন্সপেক্টর, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী কর্মকর্তা, শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং ইউনিট এবং শ্রেষ্ঠ থানা নির্বাচিত করা হয়।

সভায় রেঞ্জের গত অক্টোবর মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনাসহ আইন-শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক অন্যান্য বিষয়াদি নিয়ে আলোচনা হয়। দিনাজপুর জেলা পুলিশ সুপার মোঃ হামিদুল আলম দিনাজপুরে আসলে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজ্জামান আশরাফ এর নেতৃত্বে নির্বাচিত পুলিশ সদস্যদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।