বুধবার ২০ জুন ২০১৮ ৬ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

রমজান মাসে ফরজ এবাদত করে সংযমি হওয়ার শিক্ষা গ্রহণ করি-হুইপ ইকবালুর রহিম

দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, সিয়াম সাধনার মাস মাহে রমজান। এই রমজান মাসে ফরজ এবাদত করে সংযমি হওয়ার শিক্ষা গ্রহণ করি।

শুক্রবার দিনাজপুর স্টেডিয়াম প্রাঙ্গণে শহর আওয়ামী লীগের অন্তর্গত ১২নং ওয়ার্ড শাখা আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মহান রাব্বুল আল আমিন রোজাদার ব্যক্তিদের পুরস্কৃত করবেন বলে ঘোষনা দিয়েছেন। আসুন সেই ঘোষনার সুযোগ গ্রহন করে হালাল উপার্জনের মাধ্যমে নিজেদের জীবনকে পরিচালিত করি।

ইফতার ও দোয়া মাহফিলে শহর আওয়ামী লীগের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু, কোতয়ালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন। এছাড়াও আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ কুমার বক্সী বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, সাংবাদিক ইউনিয়নের সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিস্ট, জেলা পরিষদের সদস্য ফয়সল হাবিব সুমন, জেলা চাউল কল মালিক গ্রুপের সভাপতি মোছাদ্দেক হুসেন, সাধারণ সম্পাদক সূজা উর রব চৌধুরী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিজয় দাস ও সাধারণ সম্পদাক মাহমুদুল হক মাসুম প্রমুখ।
পরে দেশ, জাতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুখ, শান্তি, সমৃদ্ধিসহ দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথিসহ আমন্ত্রিত সকল অতিথি এবং ১২নং ওয়ার্ড এর সকল ধর্মপ্রাণ মুসুল্লীগণ অংশ নেন ।