বৃহস্পতিবার ২০ জুন ২০১৯ ৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়

ঈদের ছুটিতে রাজধানীর বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড় দেখা গেছে। তীব্র গরম আর রোদ উপেক্ষা করে পরিবারের ছোট-বড় সবাইকে নিয়ে এখন বিনোদনকেন্দ্রগুলোতে মেতে উঠেছেন ঈদ আনন্দে।

প্রিয় মানুষকে নিয়ে রাজধানীর হাতিরঝিল, শিশু পার্ক, চিড়িয়াখানা, রমনা ও সোহরাওয়ার্দী উদ্যান, আগারগাঁওয়ে বিমান বাহিনী জাদুঘর এবং বঙ্গবন্ধু নভোথিয়েটার দেখতে বেরিয়েছেন অনেকে। শনিবারের চেয়ে আজ রোববার দর্শনার্থীদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

রাজধানীর শাহবাগের শিশু পার্কের প্রবেশপথসহ শিশুপার্ক এলাকায় শিশু ও তাদের অভিভাবকদের যেন ঢল নেমেছে। নভোযান, এসো গাড়ি চড়ি, রেলগাড়ি, চাকা পায়ে চলাসহ প্রতিটি রাইডে দীর্ঘ লাইন দেখা গেছে।

রাজধানীর মিরপুরের চিড়িয়াখানায়ও ছিলো উপচে পড়া ভিড়। তবে ঈদের এই ছুটিতে রাজধানীর সব বিনোদন কেন্দ্রকে হার মানিয়েছে হাতিরঝিল। ঈদ আনন্দ যেন এখানে উপচে পড়েছে। রোববার সকাল থেকেই নগরবাসীর পদচারণায় মুখর হয়ে ওঠে হাতিরঝিল।

বিনোদনপ্রেমীরা উপভোগ করছেন এখানকার সৌন্দর্য। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে এখানকার ভিড় বাড়ছেই।

এদিকে, ঈদ উপলক্ষে হাতিরঝিলও সেজেছে নতুন সাজে। নতুন সাজে প্রস্তুত করা হয়েছে চক্রাকার বাস ও ওয়াটার বোট।

এছাড়া সায়েদাবাদের ওয়ান্ডারল্যান্ড এবং ঢাকার অদূরে আশুলিয়ার ফ্যান্টাসি কিংডম, নন্দন পার্ক ও সোনারগাঁয়ের লোক ও কারুশিল্প জাদুঘরে মানুষ পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগের জন্য ভিড় জমাচ্ছেন।