রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ ৩০শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

রাজপথে ব্যর্থ হয়ে বিএনপি এখন গুজবের রাজনীতি করছে-এমপি মনোরঞ্জন শীল গোপাল

ফজিবর রহমান বাবু ॥ রাজপথে ব্যর্থ হয়ে বিএনপি এখন গুজবের রাজনীতি করছে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

উপজেলা কৃষি সম্প্রাসারণ অধিদপ্তর এর আয়োজনে রবি ২০১৯-২০২০ মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে গম, ভুট্টা, সরিষা, শীতকালীন মুগ ও গ্রীষ্মকালীন ডাল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও বীজ ও সার বিতরনের উদ্বোধনকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, সঠিক রাজনীতি না করে বিএনপি বিপদগ্রস্থ রাজনীতির পথ ধরেছে। তারা সাঈদীকে চাঁদে দেখা গেছে এমনও গুজব ছড়িয়েছে। রাজনীতির গতি হারিয়ে এখন গুজবের রাজনীতি করছে।

এমপি গোপাল আরো বলেন, বিএনপি রাজনীতির গতি হারিয়েছে। তাদের দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে আদালতের মাধ্যমে দন্ডিত হয়ে কারাগারে বন্দি। আইনগতভাবে তাকে বের করা ছাড়া বিএনপির কোন উপায় নেই। আর তার ছেলে তারেক রহমান দন্ডিত আসামি হিসেবে বিদেশে পলাতক আছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জহিরুল হক, বীরগঞ্জ এলএসডি ওসি মো. আজমত আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো. নুর ইসলাম নুর, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. শামিম ফিরোজ আলম প্রমুখ।