মঙ্গলবার ১৮ ডিসেম্বর ২০১৮ ৪ঠা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ

রাজারহাটে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্রীর মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ১ডিসেম্বর শনিবার তৃতীয় শ্রেণির এক স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। স্কুল ছাত্রীর মৃত্যুতে তার পরিবার ও সহপাঠিদের মাঝে শোকের ছায়া নেমে পড়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় ১ডিসেম্বর সকাল সাড়ে ১০ঘটিকায় চর খিতাবখাঁ সরকারী বিদ্যালয়ের আসার পথিমধ্যে ৪জন শিক্ষার্থীকে একই এলাকার আনসার আলী তেলির পুত্র করিম উদ্দিন তার আমন ধান বহনকারী ট্রাক্টরে লোড কমে যাওয়ায় সামনে উঠিয়ে নেয়। কিছুক্ষন যাওয়ার পর ট্রাক্টরের ধাক্কায় লতিফা বেগম নামের এক ছাত্রী ট্রাক্টরের নীচে পড়ে গিয়ে সামনের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় প্রত্যক্ষদর্শীরা ঘাতক ট্রাক্টরটি আটক করে। করিম উদ্দিন সটকে পড়ে। খবর পেয়ে রাজারহাট থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ঘাতক ট্রাক্টর সহ মালিক আনসার আলী(৫২) আটক করে থানায় নিয়ে আসে। লতিফা বেগম উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের গতিয়াসাম নামাভরট গ্রামের নুর ইসলামের কন্যা ও চরখিতাবখাঁ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। এ্যাপারে রাজারহাট থানায় একটি মামলা দায়ের হয়েছে।
রাজারহাট থানার কর্মকর্তা ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, লতিফার লাশ ময়নাতদন্তের জন্য কুৃড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রাক্টরসহ মালিককে আটক করা হয়েছে।