বৃহস্পতিবার ১৪ ডিসেম্বর ২০১৭ ৩০শে অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

রাজারহাটে হানাদার মুক্ত দিবস পালিত

Kuri

কুড়িগ্রাম প্রতিনিধি ॥ ৬ ডিসেম্বর কুড়িগ্রামের রাজারহাটে যথাযোগ্য মর্যাদায় হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ঠাঁটমারী বধ্যভূমিতে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে স্মৃতি স্তম্ভে পুস্পস্তবক অর্পণ, র‌্যালি ও শহীদদের স্মৃতিচারণমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসন ও ফিউচার অব রাজারহাট (ফর) নামের একটি সামাজিক সংগঠনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে ঠাঁটমারী বধ্যভূমি স্মৃতি স্তম্ভে গিয়ে পুস্পস্তবক অর্পণ করেন।

এ সময় শহীদদের স্মরণে ১মিনিট নীরবতা পালন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল হাসেম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মো. আক্তারুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা কৃষি অফিসার ষষ্টি চন্দ্র রায়, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মো. রজব আলী, প্রেসক্লাবের সভাপতি এস.এ বাবলু, কোষাধ্যক্ষ মো. এনামুল হক, অধ্যক্ষ আবুল হোসেন সরকার, ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক, জেলা পরিষদ সদস্য মো. আব্দুস ছালাম, ছাত্রলীগ নেতা তৌহিদুর রহমান, ফিউচার অব রাজারহাট (ফর) এর সভাপতি আল্লামা ইকবাল অনিক ও সাধারণ সম্পাদক তাপস কুমার রায় প্রমূখ।