বুধবার ৩ জুন ২০২০ ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

লালমনিরহাটে ইয়াবাসহ ‘গুলিবিদ্ধ’ মাদকবিক্রেতা গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ ইউনিয়নের কালমাটি পাকারমাথা এলাকা ৩৬৫ ইয়াবাসহ ‘ গুলিবিদ্ধ’ বাবুল মিয়া (৪৩) নামে এক মাদকবিক্রেতাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বৃহস্পতিবার(৩১ অক্টোবর) বেলা ১২ টার দিকে এ তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন। গুলিবিদ্ধ মাদক ব্যবাসায়ী লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এর আগে ভোরে গুলিবিদ্ধ অবস্থায় তাকে গ্রেফতার করা হয়।

জানাগেছে, সদর উপজেলার পাকারমাথা এলাকায় একদল মাদককারবারী মাদক নিয়ে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কে দিকে যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালালে কালা বাবুলের লোকজন পুলিশের উপড় হামলা চালায় । পরে ৩৬৫ ইয়াবাসহ কালা বাবুলকে আটক করা হয়। এসময় কালা বাবুলকে ছিনিয়ে নেওয়া চেষ্টা করে আবারো হামলা চালালে পুলিশ তিন রাউন্ড রাবার বুলেটের গুলি ছুড়লে কালা বাবুলের দুই পায়ে লেগে আহত হন। গুলিবিদ্ধ অবস্থায় কালা বাবুলকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় কনস্টবল আব্দুল ওহাব ও আশাদুজ্জামান হয়েছেন।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মকবুল হোসেন আরো জানান, গ্রেফতার কালা বাবুলের বিরুদ্ধে বেশকয়টি মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে সদর থানায় আরো একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিবি ওসি মকবুল হোসেন।

Please follow and like us:
RSS
Follow by Email