শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

লালমনিরহাটে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে নবদম্পতির মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের সদর উপজেলায় মামার বাড়িতে বেড়াতে এসে সতী নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে নবদম্পতির মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৪ আগস্ট) বিকেলে সদর থানার ওসি মাহফুজ আলম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে দুপুরে সদর উপজেলার রাজপুর গ্রামের সতী নদীর পানিতে ডুবে তাদের মৃত্যু হয়। ওই নবদম্পতি হলেন, রংপুর শহরের বাহারকাছনা এলাকার মকবুল হোসেনের পুত্র আনোয়ারুল ইসলাম (২২) ও তার স্ত্রী সুমাইয়া আক্তার বৃষ্টি (১৯)।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে রংপুরের বাহার কাছানা এলাকা থেকে লালমনিরহাটের রাজপুর গ্রামের মামার বাড়িতে বেড়াতে আসেন। প্রচণ্ড গরমের কারণে পার্শ্ববর্তী সতী নদীতে তারা দুজনেই গোসল করতে যান। পরে ঘন্টাখানে পড়িয়ে গেলেও ওই নবদম্পতি বাড়িতে না আসায় পরিবারের লোকজন সতী নদীর দিকে যায়। সেখানে গিয়ে তাদের না পেয়ে লালমনিরহাট ফায়ার সার্ভিসে মোবাইল করে বিষয়টি জানায় বৃষ্টির মামা ফারুক হোসেন। পরে লালমনিরহাট ফায়ার সার্ভিস এবং কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় তিন ঘণ্টা তল্লাশি চালিয়ে সতী নদী থেকে আনোয়ারুল হক ও তার স্ত্রী বৃষ্টি বেগমের লাশ উদ্ধার করে।

রাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন মোফা জানান, দুই পরিবারের সাথে কথা বলে দম্পতির পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:
RSS
Follow by Email