শুক্রবার ১৮ অক্টোবর ২০১৯ ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

শপিং মলে দেখা মিললো বাপ্পি-অপুর

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। সম্প্রতি এই জুটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ সিনেমায় জুটি বেঁধেছেন। হঠাৎ করেই দূর্গা পূজার শুরুর দিন শুক্রবার সন্ধ্যায় এই জুটির দেখা মিলেছে রাজধানীর বেইলি রোডের ক্যাপিটাল সিরাজি মার্টেকে। তাহলে কি পূজার শপিং করতে গিয়েছিলেন অপু-বাপ্পি!‍ না, তারা কোনো কেনাকাটা করতে তারা সেখানে যাননি। 

জানা গেছে, ‘আমারা ফ্যাশন হাউজ’র শো-রুম উদ্বোধন করতে সেখানে গিয়েছিলেন তারা। গতকাল সন্ধ্যায় আমারা’র শো-রুম উদ্বোধন হয়। সেখানে প্রধান অতিথি ছিলেন এই দু’জন। এ সময় ফ্যাশন হাউজের কর্মকর্তা এবং জনপ্রিয় কয়েকজন র‌্যাম্প মডেল উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমি আর বাপ্পি একসঙ্গে ‘আমারা ফ্যাশন হাউজ’র শো-রুম উদ্বোধন করতেই বেইলি রোডের ক্যাপিটাল সিরাজি মার্টেকে হাজির হয়েছিলাম। এবারই প্রথম আমরা দুজন একসঙ্গে কোনো শো-রুম উদ্বোধন করলাম। দুজনেই সময়টা বেশ উপভোগ করেছি। এখানকার ড্রেসগুলো ঘুরে ঘুরে দেখলাম। মনে হলো আমারা ফ্যাশন হাউজের ড্রেস বেশ ভালো।

অপু-বাপ্পি অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-টু’ সিনেমাটির নির্মাণ কাজ শেষ হয়েছে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত সিনেমাটি খুব শিগগিরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এ ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড।