রবিবার ৫ জুলাই ২০২০ ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

শারদীয় দূর্গোৎসব উপলক্ষে দিনাজপুরে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

জিন্নাত হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥ শারদীয় দূর্গোৎসব উপলক্ষে দিনাজপুর শহরের বড়বন্দর রেল বাজার মন্দির কমিটির উদ্যোগে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। 

৪ অক্টোবর শুক্রবার দিনব্যাপী দিনাজপুর শহরের বড়বন্দর রেল বাজার মন্দির কমিটির আয়োজনে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে ফ্রি চিকিৎসা ক্যাম্পে আগত রোগীদের চিকিৎসার ব্যবস্থাপত্র প্রদান করেন মন্দির কমিটির সভাপতি ও দিনাজপুর বিএমএ’র সাধারণ সম্পাদক, পরমানু চিকিৎসা কেন্দ্রের পরিচালক ডাঃ বি কে বোস, দিনাজপুর সদর হাসপাতালের মেডিসিন বিভাগের চিকিৎসক, ডাঃ মানস কুমার সরকার, দিনাজপুর পরমানু চিকিৎসা কেন্দ্রের মেডিসিন বিভাগের চিকিৎসক ডাঃ মোঃ তানভীরুল ইসলাম, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ইন্টার্ণ চিকিৎসক ডাঃ মোঃ তারেক প্রমুখ।

ফ্রি চিকিৎসা ক্যাম্পে প্রায় ৩ শতাধিক রোগীকে চিকিৎসার ব্যবস্থাপত্র ও ফ্রি ঔষধ প্রদান করা হয়। দিনাজপুর শহরের বড়বন্দর রেল বাজার মন্দির কমিটির সাধারণ সম্পাদক রনজিৎ সাহা জানান, মন্দির কমিটির সভাপতি ডাঃ বি কে বোস এর ঐকান্তিক প্রচেষ্টায় শারদীয় দূর্গোৎসব উপলক্ষে এবার নিয়ে ৩য় বারের মত ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হচ্ছে। তিনি বলেন, আমরা এই চিকিৎসা ক্যাম্পের মাধ্যমে সকল বিবেকবান, মানবতাবোধ সম্পন্ন মানুষের সহায়তায় ধর্ম,বর্ণ,গোত্র, শ্রেণী নির্বিশেষে সকল মানুষের সহযোগিতায় সুন্দর ও সুষ্ঠুভাবে এই শারদীয় দূর্গোৎসব উৎসব সম্পন্ন করতে চাই। তিনি  শারদীয় দূগোৎসব যেন কোন অপশক্তি কোন প্রকার ব্যঘাত সৃষ্টি করতে না পারে বিগত বছরের ন্যায় এবারও  প্রশাসনকে সুদৃষ্টি রাখার আহবান জানান।

Please follow and like us:
RSS
Follow by Email