বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০১৯ ৪ঠা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

শিশুদের সঙ্গে উৎসবে তিনকন্যা

ঢাকাই সিনেমায় তিনকন্যা বলতে বুঝায় তিন বোনের ছবি। আর তারা হলেন সুচন্দা, ববিতা ও চম্পা। ঈদের ষষ্ঠ দিন (সোমবার) রাজধানীর গুলশানে ববিতার নিজ বাস ভবনে এক ঝাঁক শিশুদের সঙ্গে তারা ঈদের আনন্দ ভাগ করেন।

এদিকে ছোট্ট শিশুরা এই আয়োজনে আমন্ত্রিত হয়ে ভীষণ উচ্ছ্বসিত হয়। তারা দল বেঁধে গান শোনায়, নাচেও অংশ নেয়। ববিতা বলেন, অল্প সময়ের জন্য তার বাড়িতে যেনো বসেছিল খুশির হাট।

সে সময় আনন্দ-উচ্ছ্বাসে চারদিক মুখর হয়েছিল। ববিতার বাড়িতে ছোটদের এই আনন্দমেলায় খুশির রেশ ছড়িয়েছেন তার বড় বোন সুচন্দা ও ছোট বোন চম্পাও।

শিশুদের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন ববিতা। দীর্ঘদিন ধরেই সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের জন্য নিরলস দেশে বিদেশে কাজ করছেন তিনি। ২০১২ সাল থেকে জাতিসংঘের সেবামূলক প্রতিষ্ঠান ডিসিআইআইয়ের শুভেচ্ছা দূত হিসেবেও বিশ্বব্যাপী সুবিধা বঞ্চিত শিশুদের কল্যাণে কাজ করছেন এই অভিনেত্রী।

শিশুদের সঙ্গে ঈদের খুশি ভাগ করা প্রসঙ্গে ববিতা বলেন, শিশুদের সঙ্গে সময় কাটাতে আমার খুব ভালো লাগে। এবারে ঈদের আনন্দটা আজ পেলাম ওদের সঙ্গে সময় কাটিয়ে। তিনি বলেন, খুব মজা করেছি সবাই। সুচন্দা আপা ও চম্পাকে পাশে পেয়ে আরো ভালো লেগেছে।