বৃহস্পতিবার ৪ জুন ২০২০ ২১শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

শীর্ষস্থান ধরে রাখার লড়াইয়ে ব্যাটিংয়ে চট্টগ্রাম

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) শনিবার (১১ জানুয়ারি) দিনের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে টস জিতে ফিল্ডিং নিয়েছে রাজশাহী রয়্যালসের অধিনায়ক আন্দ্রে রাসেল। শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর দেড় টায়।

১১ ম্যাচে ৮টি জয় নিয়ে ইতোমধ্যেই পয়েন্ট তালিকার শীর্ষে আছে চট্টগ্রাম। গ্রুপ পর্বের শেষ ম্যাচে না জিতলে শীর্ষস্থান ধরে রাখাটা কিছুটা চ্যালেঞ্জিং তাদের জন্য।

তাদের প্রতিপক্ষ রাজশাহী ১১ ম্যাচে ৭টি জয় নিয়ে পয়েন্ট তালিকার চতুর্থ স্থানে আছে। সমান জয় নিয়ে নেট রান রেটে এগিয়ে থাকায় পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে আছে মাশরাফি বিন মর্তুজার ঢাকা প্লাটুন। নেট রান রেটে ঢাকা ও রাজশাহী থেকে এগিয়ে থাকায় দ্বিতীয় স্থানে আছে খুলনা টাইগার্স।

১৪ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে থাকা রাজশাহী রয়্যালস আজ জিতলেই উঠে আসবে পয়েন্ট টেবিলের এক নম্বরে। আর চট্টগ্রাম জিতে গেলে তাদের এক নম্বরে থেকেই লিগপর্ব শেষ করা নিশ্চিত হবে।

তবে চট্টগ্রাম যদি হেরে যায় শেষ পর্যন্ত তাদের অবস্থান কী হবে তা জানা যাবে দিনের দ্বিতীয় ম্যাচের ফলাফল হওয়ার পর। ঢাকা প্লাটুন ও খুলনা টাইগার্স মুখোমুখি হবে সেই ম্যাচে। চট্টগ্রাম হারলে আর ঢাকা জিতলে উঠে আসবে শীর্ষে। কিন্তু ঢাকা হেরে গেলে পয়েন্ট টেবিলে শীর্ষ চারটি দলের অবস্থানে আসবে পরিবর্তন। তাই আজ শনিবার (১১ জানুয়ারি) শেষদিনও থাকছে উত্তেজনা।

Please follow and like us:
RSS
Follow by Email