শুক্রবার ১৭ অগাস্ট ২০১৮ ২রা ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

সন্ত্রাসী-মাদকাসক্তদের দলে নেওয়া যাবে না: কাদের

দল ভা‌ড়ি কর‌তে খারাপ লোকদের দলে টানবেন না, চিহ্নিত কোনো সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যু, মাদকাসক্ত, সাম্প্রদায়িক অপশক্তি ও স্বাধীনতা বিরোধী লোক আওয়ামী লীগের সদস্য হতে পারবে না ব‌লে জা‌নি‌য়ে‌ছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার বেলা ১১টায় মানিকগঞ্জে এক অনুষ্ঠানে মন্ত্রী এ নির্দেশ দেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সাধারণ মানুষের জন্য রাজনীতি করে। দল ভারী করে ক্ষমতা দেখানোর জন্য নয়। দল ভারীর জন্য, পকেট ভারী করার জন্য দলে কোনো খারাপ চরিত্রের লোককে টানা যাবে না।

দলের সকল নেতা-কর্মীদের একত্রিত হয়ে কাজ করার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, দেশে অনেক উন্নয়ন হয়েছে। আপনাদের খারাপ ব্যবহারের কারণে দলের সুনাম ম্লান হয়ে যায়, এমন কাজ থেকে বিরত থাকুন।  দলের নেতাদের সম্পর্কে অপপ্রচার না করে, উন্নয়নের কথা জনগণকে বলুন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে সংগঠনকে আরও গতিশীল করতে সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে প্রতিনিধি সভার আয়োজন করে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুস সালামের সঞ্চালনায় প্রতিনিধি সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও মা‌নিকগঞ্জ জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক সরাষ্ট্র মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন, অ্যাডভোকেট আব্দুল মান্নান খান, উপদেষ্টা মন্ডলীর সদস্য মুকুল বোষ, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সদস্য আখতারুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন, মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম ও মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়সহ প্রমুখ।