রবিবার ২৯ মার্চ ২০২০ ১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

সহকারী পরিচালকদের পিকনিকে তারকাদের মিলনমেলা

শনিবার বাংলাদেশ চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতির বার্ষিক বনভোজন। ঢাকার অদূরের আমুলিয়া ডেমরা মডেল টাউনে শনিবার (১৪ মার্চ) সকাল থেকেই চলচ্চিত্রাঙ্গনের সহকারী পরিচালক সমিতির উপস্থিতিতে মুখরিত হয়ে উঠে আমুলিয়া মডেল টাউন।

সকাল ৮টায় বিএফডিসি থেকে ডেমরার উদ্দেশ্যে যাত্রা করে চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতি, অভিনয়শিল্পী ও আমন্ত্রিত অতিথিরা। আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন-চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, নৃত্য পরিচালক, সাংবাদিক, টেকনিশিয়ানসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট লোকজন।

চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতির সভাপতি কাজী মনির বলেন, ‘আমরা প্রতিবছরই চেষ্টা করি একটি দিন যেন চলচ্চিত্র সহকারী পরিচালক তথা চলচ্চিত্রের সবাই একসঙ্গে কাটাতে পারি। এবারও আমরা সাধ্যমতো চেষ্টা করেছি। আশা করছি, সকলের সহযোগীতায় এবারও জমজামট অনুষ্ঠান উপহার দিতে পারব।’

সমিতির সাধারণ সম্পাদক আবুল বাশার বলেন, এ ধরণের আয়োজনের মধ্যে দিয়ে মিলনমেলায় পরিণত হয় চলচ্চিত্র পরিবারের। পরিবারের সকলে এ বার্ষিক বনভোজনে অংশগ্রহণ করেছেন। সন্তানদের আনন্দ আমাদের আনন্দিত করেছে।

বনভোজনের আহ্বাবায়ক এফ.এ মহানী মানিক বলেন, ফাগুনের শেষ দিনে এ বনভোজনের আয়োজনে সকলে উপস্থিত হয়ে আমাদের আনন্দিত করেছে। সকল সমিতির সদস্যদের উপস্থিতিতে বনভোজন বাড়তি আনন্দ যোগ করেছে। বাংলাদেশ চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতির বার্ষিক বনভোজন উপলক্ষে একত্রিত হয়েছেন এসব তারকারা। প্রিয় সহকর্মী, বন্ধুদের একসঙ্গে পেয়ে উচ্ছ্বাসে মেতে ওঠেন সবাই। শুরু হয় কুশল বিনিময়, খেলাধুলা, আড্ডা ও গান।

প্রতিবারের মতো এবারও বনভোজনকে কেন্দ্র করে রাখা হয়েছে নানা আয়োজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এদিন সন্ধ্যায় আমুলিয়ায় মডেল টাউনে অনুষ্ঠিত হবে তারকাদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। এর মধ্য দিয়েই শেষ হবে চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতির বার্ষিক বনভোজনের আয়োজন।

Please follow and like us:
RSS
Follow by Email