শনিবার ৩০ মে ২০২০ ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

সাংবাদিক আব্দুর রাজ্জাকের পিতার ইন্তেকাল হুইপসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

রফিক প্লাবন, দিনাজপুর ॥ দিনাজপুর প্রধান ডাকঘরের সাবেক করণিক ও ঢাকা থেকে প্রকাশিত সময়ের আলো’র দিনাজপুরস্থ নিজস্ব সংবাদদাতা মো. আব্দুর রাজ্জাকের পিতা বীরমুক্তিযোদ্ধা মো. কফিল উদ্দিন ইন্তেকাল করেছেন (ইন্না……রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি দীর্ঘদিন যাবৎ পোস্টেডে ক্যান্সার রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
জানা গেছে, কফিল উদ্দিন ৩১ মার্চ ২০২০ মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। মরহুমের জানাজা ১ এপ্রিল বুধবার বাদ যোহর ৭নং উপশহর জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে ফরিদপুর গোস্থানে দাফন কাজ সম্পন্ন করা হবে।
মরহুমের প্রথম পুত্র সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। দ্বিতীয় পুত্র ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সময়ের আলো’র নিজস্ব প্রতিনিধি। কন্যাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।
মো. কফিল উদ্দিনের মৃত্যুতে দিনাজপুর-৩ আসনের সংসদ সদস্য ও হুইপ ইকবালুর রহিম গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
দিনাজপুর-১ সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল সাংবাদিক আব্দুর রাজ্জাকের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
অন্যদিকে দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে স্বরুপ বকসী বাচ্চু ও গোলাম নবী দুলাল সাংবাদিক আব্দুর রাজ্জাকের পিতৃবিয়োগে গভীর শোক প্রকাশ করেছেন। সেই সাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।
দিনাজপুর হতে প্রকাশিত দৈনিক আজকের দেশবার্তা এবং অন লাইন পত্রিকা বীরগঞ্জ প্রতিদিন পরিবার সময়ের আলো’র নিজস্ব সংবাদদাতা আব্দুর রাজ্জাকের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে। পরিবারের সকলেই শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

Please follow and like us:
RSS
Follow by Email