শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

সাগর-রুনি হত্যা মামলা দ্রুততম সময়ে নিষ্পত্তি-আইজিপি

সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলাটি দ্রুত নিষ্পত্তি হবে বলে মঙ্গলবার আশা প্রকাশ করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।

এসময় তিনি বলেন, ‘সাগর-রুনি হত্যাকাণ্ডের বিষয়টি এখন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) তদন্ত করছে। তারা নিয়মিতভাবে আদালতের নির্দেশ অনুযায়ী তাদের অগ্রগতি প্রতিবেদন দাখিল করছে। আমরা আশা করছি নিশ্চয়ই র‌্যাব তাদের সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছে যাতে সাগর-রুনি হত্যা মামলাটি দ্রুত নিষ্পত্তি করা যায়।’

বরগুনা জেলা পুলিশের বার্ষিক সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে পুলিশ অফিসার্স মেস উদ্বোধনকালে জাবেদ পাটোয়ারী এসব কথা বলেন।

আইজিপি আরও বলেন, ‘নদীমাতৃক বাংলাদেশে বিশেষ করে উপকূলীয় জেলাগুলোতে নৌ-পুলিশ বিশেষ ভূমিকা পালন করছে। মা ইলিশের প্রজনন মৌসুমে অন্যান্য বিভাগের পাশাপাশি নৌ-পুলিশ বিশেষ ভূমিকা পালন করে। যার ফলে এখন আমাদের দেশের নদ-নদীতে পর্যাপ্ত ইলিশ পাওয়া যাচ্ছে।’ বরগুনায় উপযুক্ত জায়গা পাওয়া গেলে এখানেও নৌ-পুলিশ থানা স্থাপন করা হবে বলে তিনি উল্লেখ করেন।

বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম, খুলনা রেঞ্জের ডিআইজি মাহবুব হাকিম, বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার মারুফ হোসেন, পৌর মেয়র শাহাদাত হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর ও প্রেস ক্লাব সভাপতি সঞ্জীব দাস এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

Please follow and like us:
RSS
Follow by Email